অবশেষে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল, প্রকাশ্যে এল মিঠাইয়ের অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

দিন দিন কমছে টিআরপি, এই তারিখেই শেষ হচ্ছে 'মিঠাই', চরম সিদ্ধান্ত নিল চ্যানেল

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তা তো আকাশছোঁয়া। যদিও ইদানিং টিআরপি তালিকাতে মিঠাই তার ম্যাজিক দেখাতে পারছে না। মিঠাইকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে এগিয়ে যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলার অন্যান্য ধারাবাহিকগুলো। ভক্তদের মন এতে এমনিতেই খারাপ। এবার চ্যানেলের সিদ্ধান্তে আঁতকে উঠলেন তারা।

দিনের পর দিন খারাপ ফলাফলের কারণে অবশেষে বন্ধ করে দেওয়া হচ্ছে মিঠাই ধারাবাহিকটিকে। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হল এই নিদারুণ খবর। এদিকে মিঠাই ভক্তদের মধ্যে উদ্বেগের ঝড়। সত্যিই কি বন্ধ হয়ে যাচ্ছে মিঠাই? নাকি এটা উড়ো খবর।

Here is Why Zee Bangla Mithai is Falling Down In TRP List Every Week

না, এই খবর উড়ো কিংবা ভুয়ো নয়, মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরটা একদমই সত্যি। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেষ সম্প্রচারের দিনটাও ঘোষণা করে দেওয়া হয়েছে। আর মাত্র এই মাসের বাদবাকি কয়েকটা দিনই টেলিভিশনের পর্দায় মিঠাইকে দেখা যাবে। আগামী মাসেই শেষ হতে চলেছে মিঠাইয়ের যাত্রা।

বেঙ্গল টপার মিঠাইয়ের হিন্দি ভার্সনটি আসলে প্রথম থেকেই টিআরপি তালিকাতে ধারাবাহিকভাবে খারাপ ফলাফল করে আসছে। মিঠাই বাংলার ভক্তদের নজর কাড়তে পারলেও গোটা দেশের নজরে আসতে ব্যর্থ। কয়েক মাস পেরিয়ে তাই শেষমেষ ধারাবাহিক বন্ধ করে দেওয়ারই সিদ্ধান্ত হয়েছে।

বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক বিভিন্ন ভাষাতে রিমেক করা হয়েছে। কিন্তু এর হিন্দি ভার্সনটি দর্শকদের মনে সেভাবে জায়গা করে নিতে পারল না। এদিকে বাংলাতেও মিঠাইয়ের রেটিং কমছে। তাই হিন্দি মিঠাই বন্ধ হয়ে যাওয়ার খবরে উদ্বেগ কাজ করছে মিঠাই ভক্তদের মনেও।

এমনিতেই টিআরপি কম থাকলেই চ্যানেল নতুন-পুরনো ধারাবাহিক নির্বিশেষে নির্বিচারে বন্ধ করে দিচ্ছে ইদানিং। হিন্দি মিঠাইয়ের ক্ষেত্রেও সেই একই ঘটনা ঘটলো। এতে মিঠাইয়ের বাঙালি ভক্তরাও কিন্তু মনে মনে বেশ আঘাত পেলেন। বাংলায় যেন এমন কিছু না হয়, এমনটাই প্রার্থনা করছেন তারা।