নির্মলকে উচিত শিক্ষা দিয়ে মায়ের অপমানের প্রতিশোধ নেবে ফড়িং, ধারাবাহিকে আসছে দারুণ টুইস্ট

নির্মলের বিরুদ্ধে মায়ের অপমানের প্রতিশোধ নেবে ফড়িং, নতুন প্রোমো দেখে দারুণ খুশি ভক্তরা

ALTA PHORING

এই প্রথমবার টিআরপি তালিকাতে টপারের আসন জিতে নিয়েছে স্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’ (Alta Phoring) ধারাবাহিকটি। মিঠাই এবং গাঁটছড়াকে বুড়ো আঙুল দেখিয়ে টিআরপি রেটিং দখল করে নিয়েছে এই ধারাবাহিক। এদিকে এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য নির্মাতাদের তরফ থেকে ধারাবাহিকের মোড় ঘোরানোর প্রস্তুতি চলছে। ধারাবাহিকে এবার আসছে দারুণ টুইস্ট।

এই ধারাবাহিক গ্রামের এক দিনমজুর মায়ের মেয়ে ফড়িংয়ের গল্প বলে। মা এবং মেয়ের দুজনেই জিমনাস্টিক চ্যাম্পিয়ন। ফড়িংয়ের মা রাধারানী মেয়ের জন্মের আগে থেকেই জিমনাস্টিক ছেড়ে দিয়েছেন। ফড়িং এখন নিজে জিমনাস্টিক প্রতিযোগিতায় অংশ নিতে চলেছে। একই সঙ্গে মায়ের হারানো সম্মান ফিরিয়ে নিয়ে আসবে সে।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে ন্যাশনাল লেভেল জিমনাস্টিক কম্পিটিশনে পৌঁছে গিয়েছে ফড়িং। সেখানে তাকে প্রশ্ন করা হয় তার কোচ কে? সে নির্দ্বিধায় তার মায়ের নাম নেয়। বলে, “এই একাডেমী থেকে অন্যায়ভাবে বাদ দেওয়া নেশনাল লেভেল প্লেয়ার রাধারানী নস্কর হলেন আমার কোচ।”

এরপর মায়ের দিকে ফিরে সে বলে, “ভয় পাস না মা এবার আমরা জিতবোই।” আগামী ২৭শে জুন থেকে ৩রা জুলাইয়ের মধ্যে সম্প্রচারিত হবে এই পর্ব। এর মধ্যেই ফড়িং কম্পিটিশনে অংশগ্রহণ করবে এবং জিতে ফিরবে। শুধু তাই নয় সে তার মায়ের অপমানের প্রতিশোধও নেবে। এই প্রোমো এক নিমেষে দর্শকদের মন জয় করে নিয়েছে।

ALTA PHORING

এদিকে দর্শকদের মনে অন্য রকম ভয়ও কাজ করছে। কারণ ফড়িং জিতুক এমনটা চাইবে না ধারাবাহিকের ভিলেনরা। তারা তাকে নিরস্ত করার জন্য সবরকম চেষ্টা চালাবে। অতএব কম্পিটিশনে বেশ টাফ চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছে ফড়িং।