বিয়ের ১১ বছর পর সন্তান এল কোলে, বাবা হলেন RRR-খ্যাত অভিনেতা রামচরণ

বাবা হলেন RRR-খ্যাত অভিনেতা রামচরণ, বিয়ের ১১ বছর পর দেখলেন সন্তানের মুখ

Riya Chatterjee

Updated on:

বিয়ের ১১ বছর পর সন্তানের মুখ দেখলেন আরআরআর (RRR) ছবি খ্যাত অভিনেতা রামচরণ (Ram Charan) এবং তার স্ত্রী উপাসনা কোনিডেলা (Upasana Konidela)। বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে তারা উপাসনার প্রেগনেন্সির খবর শেয়ার করেছিলেন। তারপর থেকেই ভক্তরা দিন গুণছিলেন কবে আসবে সুখবর। অবশেষে সন্তান আগমনের সুখবরটাও শোনালেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারস্টার।

মঙ্গলবার হায়দ্রাবাদের একটি বেসরকারি হাসপাতালে এক ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন উপাসনা। তার অবশ্য এক সপ্তাহ আগেই রামচরণ পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ঘোষণা করেন। এক সপ্তাহের মাথাতেই বাবা হলেন এই দক্ষিণী সুপারস্টার। সোশ্যাল মিডিয়াতে সুখবর শেয়ার হতেই উপচে পড়ছে শুভেচ্ছার বার্তা।

RAM CHARAN AND UPASANA KONIDELA

মঙ্গলবার হাসপাতালের তরফ থেকে উপাসনার মা হওয়ার খবর প্রকাশ করে একটা বুলেটিন শেয়ার করা হয়। তাতে জানানো হয় এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রামচরণের পত্নী। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। উল্লেখ্য, খুশির খবর জানার পরেই অস্কারজয়ী নাটু নাটু গায়ক কালা ভারব রামচরনের ছোট্ট রাজকুমারীর জন্যেও গান বেঁধে ফেলেছেন।

২০১২ সালের ১৪ই জুন উপাসনা এবং রামচরণের বিয়ে হয়। গত বছর উপাসনা জানিয়েছিলেন তিনি এযাবৎ সন্তান ধারণের ইচ্ছা পোষণ করেননি। কারণ হিসেবে তার যুক্তি ছিল জনসংখ্যা নিয়ন্ত্রণ। কয়েক মাস আগেই তিনি বলেন বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি।”

RAM CHARAN AND UPASANA KONIDELA

সেই সময় স্ত্রীর কথায় সমর্থন করে রামচরণও বলেছিলেন, “মেগাস্টার চিরঞ্জীবীর সন্তান হওয়ায় আমার উপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা।” কিন্তু তারপরেই ২০২২ সালের ডিসেম্বর মাসে হঠাৎ করে সুখবর শুনিয়ে সকলকে চমকে দেন রামচরণ এবং উপাসনা।

RAM CHARAN AND UPASANA KONIDELA

আরও পড়ুন : মাত্র ৪ জনের জন্য ১৩০০ কোটির বাংলো, রামচরণের মোট সম্পত্তির পরিমাণ চমকে দেবে

রামচরণের বাবা চিরঞ্জীবী সোশ্যাল মিডিয়াতে লেখেন, “শ্রী হনুমানজির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে।” সেই টুইট পুনরায় শেয়ার করে রামচরণ হাত জোড় করা ইমোজি দিয়ে সুখবরে সীলমোহর দেন। লক্ষ্মীর আগমনে আনন্দে ভাসছে এই তারকা পরিবার।

আরও পড়ুন : বাজেট ৩০০০ কোটি, সব রেকর্ড ভেঙে ইতিহাস গড়তে আসছে এই দক্ষিণী ছবি