‘না খেয়ে থাকতে পারবো, কিন্তু সেক্স ছাড়া বাঁচতে পারবো না’ : সামান্তা প্রভু

Riya Chatterjee

Published on:

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu), দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেই শুধু নয়, এই নামটার সঙ্গে এখন গোটা দেশের মানুষের পরিচয় আছে। অল্লু অর্জুনের ‘পুষ্পা’ (Pushpa) ছবিটি মুক্তি পাওয়ার পর ‘ও অন্তভা’ (Oo Antava) গানের সঙ্গে সামান্থার আইটেম নাচ কার্যত তাকে তুমুল জনপ্রিয়তা এনে দিয়েছে। নায়িকার খোলসের বাইরে বেরিয়ে সামান্থা এই নাচের মাধ্যমে প্রমাণ করেছেন তিনি একজন আইটেম গার্লও হতে পারেন।

সৌন্দর্যে তো আগেই ভক্তদের মন কেড়েছিলেন সামান্থা, ‘ও অন্তভা’ গানে তার হটনেস ছাপিয়ে গিয়েছিল। মাত্র ৪ মিনিটের এই গানে নাচে পারফরমেন্সেই রীতিমত ঝড় তোলেন অভিনেত্রী। এহেন সামান্থা গত বছরের শেষভাগ থেকেই নানা বিষয়টিকে কেন্দ্র করে সংবাদমাধ্যমের শিরোনাম দখল করেছেন। যার মধ্যে অন্যতম ছিল নাগা চৈতন্যর সঙ্গে তার বিচ্ছেদ।

সামান্থা রুথ প্রভু ২০১৭ সালে নাগা চৈতন্যকে বিয়ে করে হয়েছিলেন আক্কিনেনি পরিবারের সদস্য। দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের পুত্রবধূ মাত্র ৪ বছরের মাথাতেই বৈবাহিক সম্পর্কের ইতি ঘটাতে চান। সামান্থা এবং নাগা সোশ্যাল মিডিয়াতে তাদের বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ করেন।

বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই তার কারণ খুঁজতে লেগে পড়েন ভক্তরা। কেউ বলেন সামান্থা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আবার কেউ বলেন গর্ভপাত করানোর সিদ্ধান্তই তাদের বিচ্ছেদের আসল কারণ। আবার কেউ কেউ বলেন সামান্থা সন্তান চেয়েছিলেন, এই নিয়েই নাকি স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের সূত্রপাত হয়।

Samantha Prabhu refuses to take ₹200 crore alimony from Naga Chaitanya

তবে যত যা কিছুই রটানো হোক না কেন, সামান্থা কিংবা নাগা কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি। সোশ্যাল মিডিয়াতে অবিরাম কটাক্ষের সম্মুখীন হয়ে সামান্থা পাল্টা বিবৃতিতে জানিয়েছিলেন, ‘‘বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি, এ ধরনের কথা বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।’’

ব্যক্তিগত জীবনের সমস্যা এবং আইটেম নাচের পর যখন সামান্থাকে নিয়ে ভক্তদের মনে আগ্রহ বাড়ছে ঠিক তখনই তার একটি পুরনো সাক্ষাৎকার চলে আসে প্রকাশ্যে। তাকে প্রশ্ন করা হয়েছিল খাবার নাকি যৌন সম্পর্ক? কোনটিকে বাদ রাখতে পারবেন না তিনি? এই অদ্ভুত প্রশ্নের বড়ই অদ্ভুত উত্তর দিয়েছিলেন সামান্থা।

সামান্থা প্রশ্নের উত্তরে বলেন, “বড়ই কঠিন প্রশ্ন! তবে হ্যাঁ আমি যেকোনও দিন উপোস করতে পারি। তাই যৌন সম্পর্ককেই বেছে নিলাম। বাদ দিলাম খাবারকে।” প্রশ্নের উত্তর দেওয়ার পরই কিন্তু হাসিতে ফেটে পড়েন অভিনেত্রী।