গোপনে ‘বিয়ে’, প্রযোজকের সঙ্গে দুর্ব্যবহার! ‘পুষ্পা’র নায়িকা রশ্মিকাকে নিষিদ্ধ ঘোষণার ডাক দক্ষিণী ইন্ডাস্ট্রিতে

Riya Chatterjee

Published on:

গত বছরের শেষের দিকে ‘পুষ্পা’ (Pushpa) ছবির ব্যাপক সাফল্যের পর রাতারাতি প্যান ইন্ডিয়া জনপ্রিয়তা বেড়ে যায় অল্লু অর্জুন এবং তার ছবির নায়িকা রশ্মিকা মান্দানার (Rashmika Mandanna)। এই ছবির পর রশ্মিকার ব্র্যান্ড ভ্যালু রাতারাতি বেড়ে যায়। বলিউডেও কাজ করে ফেলেছেন অভিনেত্রী। তবে ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বারবার বিতর্কে জড়াচ্ছেন তিনি। যে কারণে এখন নাকি কন্নড় ছবির দুনিয়া তাকে নিষিদ্ধ ঘোষণা করতে চলেছেন। এই খবরে এখন তোলপাড় দক্ষিণের ইন্ডাস্ট্রি।

কেন হঠাৎ তার বিরুদ্ধে এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে? কন্নড় ইন্ডাস্ট্রির অভ্যন্তর থেকে দাবি করা হচ্ছে ঔদ্ধত্য এবং উন্নাসিকতার কারণেই রশ্মিকার বিরুদ্ধে এমন পদক্ষেপ নেওয়া হতে পারে। তিনি নাকি অকৃতজ্ঞতার পরিচয় দিয়েছেন তার একটি সাক্ষাৎকারে। কর্নাটকে রক্ষিত শেট্টির প্রযোজনা সংস্থা তাকে প্রথমবার ছবিতে অভিনয় করার সুযোগ দিয়েছিল। অথচ একটি সাক্ষাৎকারে সেই সংস্থার নামই নিলেন না হালফিলের এই সফল নায়িকা!

একটি সাক্ষাৎকারে নিজের অভিনয় সফরের বর্ণনা দিতে গিয়ে রশ্মিকা সযত্নে ওই ছবির প্রযোজক রক্ষিত শেট্টির নাম এড়িয়ে গিয়েছেন বলে দাবি করা হচ্ছে। উল্লেখ্য, ছবির প্রযোজকের সঙ্গে বাস্তবে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। তাদের এই সম্পর্কটা নাকি বাগদান পর্যন্ত এগিয়েছিল। ২০১৭ সালে তাদের আঙটি বদল হয়। কিন্তু আচমকাই তাদের সম্পর্কটা ভেঙে যায়। ২০১৮ সালে তারা আলাদা হয়ে যান।

অনেকেই দাবি করছেন, প্রথম ছবির প্রযোজকের কথা ইচ্ছাকৃতভাবেই এড়িয়ে গিয়েছেন রশ্মিকা। রক্ষিত শেট্টির প্রতি কৃতজ্ঞতা স্বীকার না করার জন্য কন্নড় অনুরাগীদের একাংশ তার উপর বেজায় চটে রয়েছেন। ইন্ডাস্ট্রিতে তাকে ব্যান করার বা নিষিদ্ধ ঘোষণা করার দাবি তোলা হতে থাকে। রশ্মিকার পরবর্তী দুই ছবি ‘পুষ্পা ২’ এবং ‘বরিশু’ বয়কট করার হুমকি দেওয়া হচ্ছে।

Rashmika Mandanna Net Worth 2022 Biography, Income, Cars

এই গোটা বিষয়টি নিয়ে রশ্মিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’র পরিচালক ঋষভ শেট্টিও অভিনেত্রীর উপর চটে রয়েছেন। তার সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ধরা পড়েছে সেই কথা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালকের প্রশ্ন করা হয়েছিল, সামান্থা রুথ প্রভু, রশ্মিকা মান্দানা, সাই পল্লবী এবং কীর্তি সুরেশের মধ্যে তিনি ভবিষ্যতে কার সঙ্গে কাজ করতে চান? উত্তরে রশ্মিকার নামই নেননি পরিচালক।

Rashmika Mandanna Net Worth 2022 Biography, Income, Cars

রক্ষিত শেট্টির সঙ্গে বিচ্ছেদের পর এখন শোনা যাচ্ছে অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন রশ্মিকা। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি অভিনেত্রী। একের পর এক বিতর্ক নিয়ে তার স্পষ্ট বক্তব্য, “আমায় সবাই বুঝবেন, এমন কোনও কথা নেই। সকলের ভালবাসা পাব, এমন আশাও করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন!”