সৌরভ গাঙ্গুলীর গলায় গান শুনেছেন কখনো? শুনলে মুগ্ধ হয়ে যাবেন আপনি

সৌরভের গলার গান শুনে মুগ্ধ নেটিজেনরা, হু হু করে ভাইরাল হচ্ছে ভিডিও

ক্রিকেট জগতে আপনি যতই বিরাট কোহলি বা মহেন্দ্র সিং ধোনির ফ্যান হোন না কেন, বাঙালিদের কাছে কিন্তু ক্রিকেট মানেই হল সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বাসিন্দা সৌরভ শুধু একজন ক্রিকেটার নয়, একজন সঞ্চালকও। এমনকি একজন বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবেও যথাযোগ্য ভূমিকা পালন করেছেন। এবার মহারাজকে দেখা গেলো গায়কের ভূমিকায়।

৫১ বছর বয়সী এই ক্রিকেটার আমাদের মধ্যে ক্রিকেটের প্রতি ভালোবাসা তৈরি করেছিলেন। সৌরভ যে সময় ক্রিকেট খেলছেন সেই সময়টাকে বলা হয় ক্রিকেটের স্বর্ণযুগ। শুধু সৌরভ কেন, শচীন টেন্ডুলকার এবং রাহুল দ্রাবিড়ের খেলা দেখার জন্য তখন সারাদিন টিভির সামনে বসে থাকতেন মানুষ। তবে গ্রেগ চ্যাপেলের ষড়যন্ত্রে যখন সৌরভকে ক্রিকেট টিম থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল, তখন বহু মানুষ ক্রিকেট দেখা ছেড়ে দিয়েছিলেন সেই সময়।

Sourav Ganguly

১৯৯৭ সালে ডোনা গাঙ্গুলীকে বিয়ে করেন সৌরভ। তাদের একমাত্র মেয়ে সানা এখন বিদেশে পড়াশোনা করছেন। ক্রিকেট জগত থেকে অবসর নেওয়ার পর বিসিসিআই সভাপতি পদে নিয়োগ হয়েছিলেন তিনি, যা আরো একটি গর্বের বিষয় আমাদের কাছে। আজও লর্ডসের মাঠে সৌরভের জামা খুলে ওড়ানোর ভিডিও ভাইরাল হয়, আজও সেই ইতিহাস বারবার স্মরণ করা হয় গর্বের সাথে।

তবে শুধু ক্রিকেটার নয়, সৌরভ সঞ্চালক হিসেবেও ভীষণ জনপ্রিয়। জি বাংলার ‘দাদাগিরি’ আমরা সৌরভ ছাড়া ভাবতেই পারি না। এই অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ মানুষ সৌরভের কাছাকাছি যেতে পারেন এবং নিজেদের মনের কথা বলতে পারেন তাকে। যদিও দাদাগিরি অনুষ্ঠানটির সঞ্চালনা একবার করেছিলেন মিঠুন চক্রবর্তী, কিন্তু তা সফল হয়নি তাই আবার সৌরভকে দেখা যায় পুরনো অবতারে। এবার সৌরভকে একটি অনুষ্ঠানে গায়কের ভূমিকায় আমরা দেখতে পেলাম।

Sourav Ganguly

আরও পড়ুন : মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! প্রকাশ্যে এল সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

সৌরভ যে অসাধারণভাবে কোন গান গেয়েছেন তা কিন্তু নয় কিন্তু গান গাওয়ার সময় প্রত্যেকটি মুহূর্তকে তিনি উপভোগ করলেন যা ভাইরাল হওয়া ভিডিওতে আমরা দেখতে পেলাম। শুধু সৌরভ নয়, উপস্থিত সকলেই সেখানে উপভোগ করেছেন গানটি। যদিও এর আগে একমাত্র মেয়ের সঙ্গে সৌরভের নাচের ভিডিও-ও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন : প্রথম মাইনে পেয়ে বাবাকে এই উপহার দিলেন সানা, দাম শুনে মাথা ঘুরে গেল সৌরভের

আরও পড়ুন : দাদাগিরি থেকে কত টাকা পান সৌরভ গাঙ্গুলী? কত টাকার মালিক দাদা?

নচিকেত লেলের instagram প্রোফাইল থেকে একটি ভিডিও সম্প্রতি পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের ‘পরদেশ’ সিনেমার গান, ‘ইয়ে দিল দিওয়ানা’ গানটি গাইছেন সৌরভ। পুরো গানটি অবশ্য তিনি করেননি কিন্তু যেটুকু গেয়েছেন তাতেই মানুষের মন ভরে গেছে। প্রসঙ্গত, সৌরভ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত, তাই আপাতত আইপিএল নিয়ে ভীষণ ব্যস্ত তিনি।

আরও পড়ুন : দাদাগিরিতে যেতে চান? কোথায় এবং কীভাবে আবেদন করবেন? জেনে নিন খুঁটিনাটি