‘অ্যানিমেল’ সিনেমায় বিজয়ের মা আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

অ্যানিম্যাল সিনেমাতে রণবীর কাপুরের মায়ের চরিত্রটি অনেকেরই নজর কেড়েছে। জানেন কে এই অভিনেত্রী।

দক্ষিণী সিনেমার থেকে যে কোনও অংশে কম নয় বলিউড তা বছরের শেষ লগ্নে এসে আরও একবার বুঝিয়ে দিলেন রণবীর কাপুর। গোটা বিশ্বজুড়ে ঝড় তুলেছে তার সাম্প্রতিক ছবি অ্যানিমেল। মাত্র ৩ দিনে ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। ছবিতে স্টার কাস্টও নজরকাড়া। তবে তার মধ্যে একজন কেবল অচেনা। তিনি হলেন রণবীর কাপুরের অনস্ক্রিন মা। জানেন কে এই অভিনেত্রী?

ছবিতে রণবীর কাপুরের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চারু শঙ্কর। ছবিতে তিন সন্তানের মায়ের ভূমিকাতে অভিনয় করেছেন তিনি। পর্দায় রণবীরের মায়ের ভূমিকাতে অভিনয় করলেও বাস্তবে কিন্তু চারুর বয়স রণবীরের থেকে কম। রণবীর চারুর থেকে এক বছরের বড়। কিন্তু বয়সের এই ফারাক চারু পর্দায় ধরা পড়তে দেননি অসাধারণ অভিনয় দক্ষতায়।

Animal

অনিল কাপুরের স্ত্রী তথা রণবীর কাপুরের মা জ্যোতি সিংয়ের চরিত্রে নেওয়ার জন্য প্রথমে চারুকে উপযুক্ত বলে মনে হয়নি পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার। তিনি সংশয় প্রকাশ করেছিলেন চারুকে আদেও এই চরিত্রে মানাবে কিনা সেই নিয়ে। কিন্তু চারু নিজেই তাকে আশ্বস্ত করেন। যখন তার কাছে এই সিনেমার প্রস্তাব গিয়েছিল তখন তিনি ‘রকেট বয়েজ’ এর শুটিং করছিলেন।

রকেট বয়েজে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছিলেন চারু। সেখানেও তাকে বেশি বয়সের চরিত্রের জন্য অভিনয় করতে হচ্ছিল। কাজেই তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে তার ছবিগুলো দেখিয়েছিলেন পরিচালককে। তিনি সন্দীপকে বলেন, “আমার বয়স যাই হোক আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি।” ইন্দিরা গান্ধীর চরিত্রে চারুর ছবি দেখে অবাক হয়ে গিয়েছিলেন পরিচালক।

Animal

আরও পড়ুন : ক্রিকেট থেকে বলিউড, এই ৭ তারকা অতীতে ছিলেন দীপিকা পাড়ুকোনের প্রেমিক

এরপর বেশ কয়েক মাস কেটে যাওয়ার পর চারু একদিন জানতে পারেন তাকেই রণবীর কাপুরের মায়ের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে। চরিত্রটিতে প্রাণ ঢেলে অভিনয় করেছেন তিনি। অ্যানিম্যাল ছবিতে রণবীর এবং অনিল কাপুরের মধ্যে বাবা-ছেলের দ্বন্দ্বের সম্পর্ক তুলে ধরা হয়েছে। জ্যোতি দুজনের মধ্যে সমঝোতা রক্ষা করে চলেন।

আরও পড়ুন : ২ দিনেই ১০০ কোটি! অ্যানিম্যাল সিনেমার তারকারা কে কত টাকা পারিশ্রমিক পেলেন?

Animal

আরও পড়ুন : তিন দিনে কত উপার্জন করল অ্যানিমেল? মোট কালেকশনের হিসেব ঘুরিয়ে দেবে মাথা

যদিও এই ছবিতে জ্যোতির স্ক্রিন টাইম খুবই কম। তবুও আপাদমস্তক অ্যাকশনে মোড়া সিনেমাটিতে মা এবং ছেলের আবেগের দিকগুলো ফুটিয়ে তুলতে রণবীর এবং চারু কোনও কার্পণ্য করেননি। বয়স কম হলেও এই চরিত্রের জন্য তাকেই উপযুক্ত বলে মনে করছেন দর্শকরাও।

আরও পড়ুন : ডিসেম্বরে মহাধামাকা! একই দিনে মুক্তি পেতে চলেছে বলিউডের এই ৬ ছবি, রইল দিনক্ষণ