শাড়ি-ব্লাউজ খুলে অন্তর্বাসে নিজের খোলামেলা ছবি দিয়ে মহা ফ্যাসাদে গাঁটছড়ার ‘খড়ি’

অন্তর্বাস পরে প্রকাশ্যে এল গাঁটছড়ার ‘খড়ি’, ছবি দেখে ছিঃ ছিঃ করছে ভক্তরা

‘প্রথমা কাদম্বিনী’র বিনি, ‘ইচ্ছেনদী’র মেঘলা কিংবা হালফিলের বেঙ্গল টপার ‘গাঁট ছড়া’ (Gantchhora) খড়ি শোলাঙ্কি রায় (Solanki Roy) আজ দর্শকদের অতি প্রিয় একজন অভিনেত্রী। একের পর এক ধারাবাহিকে তিনি নিজের দক্ষতা প্রমাণ করেছেন। মিষ্টি চেহারার এই দাপুটে অভিনেত্রীকে শাড়ি কিংবা সালোয়ার ছাড়া পর্দার সামনে আসতে দেখা যায়নি। তবে এবার নিজেকে একটু বদলে ফেললেন শোলাঙ্কি।

শাড়ি-সালোয়ারের বাঙালিয়ানা ছেড়ে সামান্য একটু ওয়েস্টার্ন হয়ে ওঠার সামলাতে পারলেন না অভিনেত্রী। তাই বোল্ড পোশাকে ক্যামেরার সামনে ফটোশুট সারলেন শোলাঙ্কি। কাল রঙের ডিপ ভি নেক টপের সঙ্গে লেদারের প্যান্ট এবং জ্যাকেট ছিল তার পরনে। খোলামেলা পোশাকে উন্মুক্ত রইল ক্লিভেজ।

শোলাঙ্কির এই অল ব্ল্যাক লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। যারা শোলাঙ্কিকে টিভির ক্যামেরায় দেখে অভ্যস্ত তারা তার এমন বোল্ড লুক দেখে হোঁচট খেলেন বৈকি! তবে ভক্তদের একটা বড় অংশ শোলাঙ্কির এই পোশাক নিয়ে আপত্তি তুললেন। তারা স্পষ্ট জানিয়ে দিলেন এমন পোশাক আর এই বোল্ড লুক শোলাঙ্কিকে থেকে একেবারেই মানায় না।

অভিনেত্রীর ভক্তরা তাকে অনুরোধ করছেন এমনভাবে আর ক্যামেরার সামনে যেন তিনি না আসেন।শোলাঙ্কিকে উদ্দেশ্য করে কেউ লিখলেন, “তুমি যে সব অভিনয় এতো দিন করে এসেছো,সেই চরিত্র গুলো যেনো শুধু তোমার জন্যই সৃষ্টি,সেই চরিত্রে তোমায় দেখতে দেখতে অভ্যস্ত আমরা এটা কে মেনে নিতে অসুবিধা হচ্ছে,হয়তো এটা আমাদের ই সমস্যা,কিন্তু যারা negative কথা বলছে তারা তোমায় ভালো বেসেই বলছে,একবার সেই দিক টা ভেবে দেখো”।

আরও পড়ুন : ‘স্তন বড় মানে তুমি নিশ্চয়ই অনেক সেক্স করেছ’, অশ্লীল মন্তব্যের শিকার অভিনেত্রী

কারও মতে, “তোমার অভিনয় খুব ভালো লাগে .. শুধু আমার কাছে নয় আমার মতো আরো অগণিত মানুষ আছে যাদের কাছে তোমার অভিনয়ের জন্যই তুমি জনপ্রিয় ও ভালোবাসার… দয়া করে এসব পোশাক পরে জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করো না .. এতে জনপ্রিয়তা হয়তো বাড়বে কিন্তু যারা তোমার অভিনয়ে মুগ্ধ তাদের কাছে তোমার কদর কমবে…”।

আরও পড়ুন : দাদাগিরিতে যেতে চান, কীভাবে আবেদন করবেন, কোথায় অডিশন দেবেন, জানুন বিস্তারিত