রাস্তায় এগরোল বিক্রি করছেন ভরত কল ও তার স্ত্রী, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

Riya Chatterjee

Updated on:

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সঙ্গে বহুদিন ধরে জড়িত রয়েছেন ভরত কল (Bharat Kaul) এবং তার স্ত্রী জয়শ্রী মুখার্জি (Jayashree Mukherjee)। একসময় টলিউডের কিছু সিনেমাতেও ভরত কল অভিনয় করেছেন। বর্তমানে একাধিক ধারাবাহিকে তাকে ও জয়শ্রীকে অভিনয় করতে দেখা যায়। এহেন ভরত কলকে সম্প্রতি রাস্তায় দাঁড়িয়ে এগ রোল বিক্রি করতে দেখা গেল!

তবে ভরত কল শুধু একা নন, সঙ্গে ছিলেন তার স্ত্রী জয়শ্রী মুখার্জিও। এই তারকা দম্পতিকে রাস্তায় এগ রোল শুধু বিক্রি করতে হচ্ছে এমনটা নয়, রাস্তায় যাতায়াতের পথে ক্রেতাদের সামনেই এগ রোল বানিয়ে তা পরিবেশন করতে হচ্ছে। হঠাৎ এই দুর্দিন কেন ঘনিয়ে এল তাদের?

আসলে এটা স্টার জলসার ইস্মার্ট জোড়ি রিয়েলিটি শোয়েরই প্রতিযোগিতার একটা অংশ। যেখানে তারকা জুটিদের রান্নাবান্নার দক্ষতা পরখ করে দেখা হবে। তারকাদের মধ্যে অনেকেই আছেন যারা কখনও এর আগে বাড়িতে রান্না করেননি। এবার জিততে হলে তাদের রীতিমতো রান্না করতে হবে।

চ্যানেলের তরফ থেকে শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে এবার প্রতিযোগিতার খেলাগুলোতে বেশ কিছু বদল আনা হয়েছে। এবার আর এসি রুমের মধ্যে বসে রিয়েলিটি শোয়ের মঞ্চে খেলা নয়, প্রতিযোগিতার খেলতে হবে রীতিমতো ময়দানে নেমে!

এর আগে ইস্মার্ট জোড়ির একটি প্রোমোতে দেখানো হয়েছিল গ্রামে গিয়ে রীতিমতো গ্রামের মানুষের মতোই মাটিরবাড়িতে থেকে দিন গুজরান করতে হচ্ছে তারকাদের। এবার তাদের নতুন চ্যালঞ্জ হলো রাস্তায় দাঁড়িয়ে স্ট্রিট ফুড বিক্রি করতে হবে। তাও আবার নিজের হাতে বানিয়ে!

এগ রোল থেকে শুরু করে লুচি, বিরিয়ানির মত জনপ্রিয় সব খাবার এদিন বিক্রি করতে দেখা গেল তারকাদের। কলকাতার সব বিখ্যাত রান্না রাঁধতে হচ্ছে তাদের। রেঁধেবেড়ে খাবার পরিবেশন করতে রীতিমতো কালঘাম ছুটছে তারকাদের। দেখে বেশ মজা পাচ্ছেন দর্শকরা।