ধুলোকণার ঝড়ে উড়ে গেল মিঠাই, টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

টিআরপিতে অবিশ্বাস্য পরিবর্তন, হু হু করে নেমে গেল মিঠাইয়ের রেটিং, কাটা গেল নাক

Bengali TV Serials TRP Ratings Of This Week 28 October 2021

দুরু দুরু বুকে সকাল থেকে টিআরপি (TRP) তালিকার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসেছিলেন বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) ভক্তরা। অবশেষে এসে গেলে সেই বহু প্রতিক্ষিত ক্ষণ। এক সপ্তাহের অপেক্ষার হল অবসান। তবে এবারও মন খারাপ হয়ে গেল মিঠাই (Mithai) ভক্তদের। অন্যদিকে ধুলোকণা (Dhulokona) ভক্তদের মুখে ধরেছে চওড়া হাসি!

আর হবে নাই বা কেন? টিআরপিতে যে বাজিমাত করেছে লালঝুরির বিয়ে! লালন এবং ফুলঝুরির বিয়েকে কেন্দ্র করে দর্শকদের উন্মাদনার স্পষ্ট প্রকাশ ধরা দিয়েছে টিআরপি তালিকাতে। সবথেকে বেশি নম্বর পেয়ে ধূলোকণা হল সবার সেরা। ৯.৩ রেটিং পয়েন্ট পেয়েছে এই ধারাবাহিকটি।

তবে মিঠাই ভক্তরা মুখ কালো করে বসেছেন। কারণ মিঠাইয়ের হাত থেকে শুধু বেঙ্গল টপারের আসন হাতছাড়া হয়েছে এমনটাই নয়, রেটিং কমে অনেক নিচে নেমে গিয়েছে মিঠাই। তবে জি বাংলার মান রেখেছে গৌরী। সেরা ৫ এর মধ্যে চতুর্থ স্থান পেয়ে চ্যানেল টপার হয়েছে ধারাবাহিকটি।

আর গাঁট ছড়া? কুণালের বিয়ে উপলক্ষে ধারাবাহিকের যে নতুন মোড় চলছে তাতে বেশ ভালই ফলাফল করতে পেরেছে ধারাবাহিকটি। ৮.৩ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান পেয়েছে গাঁট ছড়া। অন্যদিকে আলতা ফড়িং বাজিমাত করেছে আবারও। তৃতীয় স্থানে আসতে পেরেছে এই ধারাবাহিক।

Star Jalsha Gantchhora Serial Update Kunal And Boni's Marriage

এবার আর দেরি না করে বরং এক নজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা। প্রথম- ধুলোকণা (৯.৩), দ্বিতীয়- গাঁটছড়া (৮.৩), তৃতীয়- আলতা ফড়িং (৮.০), চতুর্থ- গৌরী এলো (৭.৭), পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৫), মিঠাই (৭.৫), ষষ্ঠ- মন ফাগুন (৭.২), সপ্তম- উমা (৬.৩), অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৬.০), নবম- অনুরাগের ছোঁয়া (৫.৯), দশম- খেলনা বাড়ি (৫.৭)।

শেষ সপ্তাহে ‘যমুনা ঢাকি’র টিআরপি ছিল ৩.১‌। অন্যদিকে প্রতিক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের নতুন ধারাবাহিক‘ সাহেবের চিঠি’ প্রথম সপ্তাহে টিআরপির সেরা দশের তালিকায় আসতে পারল না। ৪.২ নম্বর পেয়ে খুশি থাকতে হয়েছে তাদের।