রূপ ও সৌন্দর্যে মাকেও ছাপিয়ে গেল শ্বেতার মেয়ে, গুণে গুণে মাকে দেবে ১০ গোল

Riya Chatterjee

Published on:

হিন্দি টেলিভিশনের (Hindi Telivision) নামকরা অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। রূপে-গুণে আজও অষ্টাদশীদের টেক্কা দিতে পারেন ‘কসৌটি জিন্দেগি কে’ নায়িকা। তার মেয়ে পালক তিওয়ারি (Palak Tiwari) রুপ-সৌন্দর্যের নিরিখে মা’কেও টেক্কা দিচ্ছেন। পালক আজ সুন্দরী যুবতী। তার হটনেসে মুগ্ধ নেট পাড়া। বোল্ডনেস কাবু করেছে নেটিজেনদের।

ইনস্টাগ্রামে পালক তিওয়ারির ফ্যান ফলোয়ার্সের সংখ্যা বলিউড নায়িকাদের তুলনায় কম নয়। রূপে-গুণে বলে ডিভাদের মতোই সুন্দরী পালক। তাই এরই মধ্যে বলিউড থেকে ডাক পেয়ে গিয়েছেন শ্বেতা তিওয়ারির মেয়ে। তার বোল্ডলুকে ঘায়েল ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা। গ্ল্যামার দুনিয়াতে পা রেখেই প্রচারের আলোয় এসেছেন পালক।

শ্বেতা তিওয়ারি এবং রাজা চৌধুরীর মেয়ে পালক তিওয়ারি। সদ্য তার মিউজিক ভিডিও ‘বিজলি’ মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার মাত্র এক মাসের মধ্যেই এই গানটি সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড করতে শুরু করেছে। গানটি সকলেরই বেশ পছন্দ হয়েছে। একইসঙ্গে পালককে চিনতে শুরু করেছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

পালকের সোশ্যাল অনুরাগীর সংখ্যা অগুনতি। ইনস্টাগ্রামে তিনি কোনও ছবি বা ভিডিও পোস্ট করলেই তা ভাইরাল হতে থাকে। মুহূর্তের মধ্যেই ছুঁয়ে ফেলে লক্ষাধিক ভিউয়ের গণ্ডি। নতুন বছরেও পালক তার কিছু ছবি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন যা নেটিজেনদের আকর্ষণ করে। এই ছবিতে সর্বাধিক পরিমাণ প্রতিক্রিয়া পেয়েছেন পালক। অনুরাগীদের মন্তব্য, পালকের এই সুন্দর ছবি তাদের নতুন বছরকে আরও সুন্দর করে দিয়েছে।

৩ মাস আগে মুক্তি পেয়েছে পালক তিওয়ারি অভিনীত প্রথম ছবি ‘রোজি দ্য স্যাফরন চ্যাপ্টার’। এই ছবির নির্দেশনা করেছেন বিশাল মিশ্র, বিবেক ওবেরয় এবং প্রযোজনা করেছেন প্রেরণা ভি আরোরা। ছবিতে পালকের বিপরীতে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। পালকের মায়াবী চোখের চাহনিতে মুগ্ধ বলিউডপ্রেমিরা। আগামী দিনে বলিউডের নামকরা অভিনেত্রীর আসনে তাকে দেখতে চাইছেন অনুরাগীরা।