রোহিত সেনের চরিত্রে অভিনয় না করে আজ কপাল চাপড়াচ্ছেন এই ৪ অভিনেতা

রোহিত সেনের চরিত্রে ‘না’, গৌরবের সাফল্যে আজ হিংসায় জ্বলছে এই ৪ অভিনেতা

বাংলা টেলিভিশনের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ী (Sreemoyee)। শ্রীময়ীর জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে জনপ্রিয়তার নিরিখে হিন্দিতেও রিমেক হয় ধারাবাহিকের। স্টার প্লাসে শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা (Anupama) এখনও চলছে। গল্প অনুযায়ী শ্রীময়ীর সঙ্গে রোহিত সেনের (Rohit Sen) মিলন, অর্থাৎ অনুপমার সঙ্গে অনুজের সম্পর্ক ধারাবাহিকে নতুন মাত্রা সংযোগ করে।

হিন্দির ‘রোহিত সেন’ অনুজের চরিত্রে অভিনয় করছেন গৌরব খান্না (Gaurav Khanna)। বাংলার টোটা রায়চৌধুরীর মতো গৌরব খান্নার কাছেও এই চরিত্র আশীর্বাদের মত। তবে জানেন কি এত পপুলার একটি চরিত্রকেও না বলে দেওয়ার সাহস দেখিয়েছেন ৪ জন হিন্দি টেলি তারকা? এক নজরে দেখে নিন তারা কারা।

গুরমীত চৌধুরী (Gurmeet Chowdhury) : হিন্দি টেলিভিশনের ‘রাম’ গুরমীত চৌধুরীকে বাঙালিরা চেনেন বাংলার জামাই হিসেবে। এই চরিত্রের জন্য অফার গিয়েছিল তার কাছে। তবে অনুজের চরিত্রের সঙ্গে তিনি নাকি নিজেকে মেলাতে পারছিলেন না। তাই তিনি অনুজের চরিত্রের অফার বাতিল করে দেন।

Gurmeet Choudhary

করণ প্যাটেল (Karan Patel) : অনুজের চরিত্রের জন্য নির্মাতারা করণকেও চেয়েছিলেন। কিন্তু ব্যক্তিগত কাজ থাকার দরুণ তিনি এই প্রস্তাব ফেরাতে বাধ্য হয়েছেন।

আরহান বেহেল (Arhan Bahel) : হিন্দির রোহিত সেন হতে পারতেন আরমান বেহেলও। তবে অন্য কাজে ব্যস্ত থাকার কারণে তিনিও প্রস্তাব ফিরিয়ে দেন।

Goutam Gulathi

গৌতম গুলাঠি (Goutam Gulathi) : গৌতম গুলাঠির কাছেও প্রস্তাব নিয়ে হাজির হয়েছিলেন নির্মাতারা। কিন্তু গৌতম গুলাঠি এখন সম্পূর্ণভাবে মনোনিবেশ করেছেন সিনে ইন্ডাস্ট্রিতে। সিনেমাতে কাজ করার ইচ্ছায় তিনি হিন্দি টেলিভিশনের কাজ করবেন না বলে জানিয়েই দিয়েছেন।

গৌরব খান্না (Gourav Khanna) : অবশেষে হিন্দির রোহিত সেনকে পাওয়া গেল। এমন একটি চরিত্রকে লুফে নিলেন গৌরব খান্না। চরিত্রটি তার জন্য আশীর্বাদের মত। কারণ এই চরিত্রের দৌলতে দর্শকমহলে তিনি দারুণভাবে জনপ্রিয়। অনুপমা এবং অনুজের জুটি শ্রীময়ী-রোহিতের মতই দর্শকের পছন্দের জুটি হয়ে উঠেছে।