পরকীয়া থেকে সহবাস! বিতর্কে বছরভর শিরোনাম দখল করে লাইমলাইটে এই ৩ টলিউড অভিনেত্রী

বিতর্কে সরগরম টলিউড, বছরভর শিরোনাম দখল করে লাইমলাইটে এই ৩ অভিনেত্রী

Tollywood Actressess who Grabbed the Limelight of 2021

শেষ হয়ে গেল ২০২১। বর্ষবরণে মেতে উঠেছে সারাবাংলা। এখন বছরের শেষভাগে এসে ফিরে দেখলে টলিউডের (Tollywood) অভ্যন্তরে বহু বিষয়ই চোখে পড়ে। যেমন চোখে পড়ছে টলিউডের সেই নায়িকাদের ছবি যারা বছরভর শিরোনাম দখল করে রইলেন। নায়িকাদের (Tollywood Actress) ব্যক্তিগত জীবনের ঘটনাবলী ২০২১ এর লাইমলাইট জুড়ে রইলো। এক নজরে দেখে নিন সবার মধ্যে থেকে নজরে রইলেন টলিউডের কোন সুন্দরীরা।

নুসরাত জাহান (Nusrat Jahan) : বছর শুরুর আগে থেকেই কার্যত সংবাদমাধ্যমের শিরোনামে দখল করেছিলেন নুসরাত। বছরের শেষ ভাগ পর্যন্ত লাইমলাইট নিজের দিকেই কেড়ে রেখেছেন তিনি। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, সবশেষে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম হয়ে উঠেছিল নেটপাড়া।

Yash Dasgupta Finally Opens Up About His Personal Life & Relationship with Nusrat Jahan

বলতে গেলে এই পুরোনো বছরটা যথেষ্ট টানাপোড়েনের মধ্যে দিয়েই যেতে হয়েছে নুসরাতকে। তবে নুসরাত তার কেয়ার নট অ্যাটিটিউড দিয়ে সব বিতর্ক সামলে নিয়েছেন। আজ তিনি ঈশানের মাম্মা, যশ তার ‘হাসব্যান্ড’। সদ্যোজাত ঈশানকে বাবা-মায়ের স্নেহ দিয়েই বড় করে তুলছেন নুসরাত। তাই কে কি বলছে তাতে থোড়াই কেয়ার সাংসদ অভিনেত্রী।

Sreelekha Mitra Date

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) : লং লাইমলাইটের প্রসঙ্গ উঠবে আর শ্রীলেখা মিত্রের নাম উঠবে না তা কখনও হয় না। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ শ্রীলেখা নির্বাচনী প্রচার হোক বা রেড ভলেন্টিয়ারের সঙ্গে কফি ডেট, বিদেশ ভ্রমণ হোক বা পুরস্কার পাওয়ার মুহূর্ত, নিজের জীবনের প্রতিটি মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন। তাই শ্রীলেখার করা অনেক পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। ফলে প্রশংসার পাশাপাশি অনেক সময় মেলে কটাক্ষ। তবে ফ্যানেদের সঙ্গে সরাসরি জনসংযোগ করতে,’ আস্ক মি এনিথিং’, মাঝে তাঁর এই মজার খেলাও যথেষ্ট হিট।

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) : টলিউডের আরেক বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তীও গত বছরের লাইমলাইটে ছিলেন। নুসরাতের মতো তিনিও বিচ্ছেদ নিয়ে সরগরম। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীকে নিয়ে মাতামাতি শুরু হয় নেট মাধ্যমে। এছাড়াও রাজনৈতিক অঙ্গনেও খবরে ছিলেন শ্রাবন্তী। প্রথমে বিজেপি শিবিরে নাম লিখিয়ে কয়েকদিনের মধ্যেই নাম কেটে ফেলেন অভিনেত্রী। শ্রাবন্তীর চতুর্থ প্রেমিককে নিয়েও এই বছর চলেছেজোর চর্চা।