বাংলা ছেড়ে এবার সোজা দক্ষিণ, অপমান ভুলে পর্দায় ফিরছে শ্রুতি, দিলেন সুখবর

ত্রিনয়নীর হাত ধরে আবারও কাজে ফিরবেন, অবশেষে সুখবর শোনালেন শ্রুতি

SHRUTI DAS

বাংলা সিনেমা দক্ষিণের কপি-পেস্ট হলেও বাংলা ধারাবাহিকগুলোই (Bengali Mega Serial) কিন্তু একমাত্র ইদানিং টলিউডের মুখ রাখছে। স্টার জলসা, জি বাংলার (Zee Bangla) একাধিক বাংলা ধারাবাহিক ইতিমধ্যেই ডাবিং করে অথবা রিমেক করে তামিল, তেলেগু কিংবা ওড়িয়া ইন্ডাস্ট্রিতে চলছে রমরমিয়ে। এবার পালা ‘ত্রিনয়নী’র (Trinayani)। সম্প্রতি অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) নিজের মুখে এই সুখবর শোনালেন।

কিছুদিন আগেই কাজের ডাক না পাওয়া নিয়ে আনন্দবাজারের কাছে ক্ষোভ উগরে দিয়েছিলেন শ্রুতি। অভিমান ভরে বলেছিলেন একসময় তাকে নিয়ে টলিউডে অনেক মাতামাতি হলেও এখন তাকে ভুলতে বসেছে ইন্ডাস্ট্রি। এমনকি এরকম চলতে থাকলে ভবিষ্যতে অভিনয় এবং নাচ শিখিয়ে ভিন্ন জীবিকা নেওয়ার কথাও বলেছিলেন তিনি।

তবে এরই মধ্যে ইনস্টাগ্রামে খুশির খবর শেয়ার করে নিলেন শ্রুতি দাস। শ্রুতি দাসের ডেবিউ ধারাবাহিক ছিল জি বাংলার ‘ত্রিনয়নী’। গৌরব রায় চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। এবার সেই ত্রিনয়নীরই তামিল রিমেক হতে চলেছে যার নাম হবে ‘মারি’।

উল্লেখ্য, বাংলার ‘ত্রিনয়নী’ ইতিমধ্যেই অন্যান্য ইন্ডাস্ট্রিগুলোতে বেশ ভালোভাবেই জায়গা করে নিয়েছে। শ্রুতি জানিয়েছেন তার অভিনীত প্রথম ধারাবাহিক ওড়িয়াতে ‘দিব্যদৃষ্টি’, তেলেগুতে ‘ত্রিনয়নী’, ভোজপুরিতে ডাব করে ‘ত্রিকালী’, পাঞ্জাবিতে ‘নয়ন’ হিসেবে ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে এবং সাফল্য পেয়েছে। এবার তামিল রিমেকের পালা।

Trinoyoni

এই ধারাবাহিকে এমন একটি মেয়ের গল্প তুলে ধরা হয় যে ভবিষ্যৎ দেখতে পায়। যা কেউ দেখতে পায় না তাই দেখে সে। ধারাবাহিকে প্রত্যেক এপিসোডে থাকত চমক। ওড়িয়া, তেলেগু, পাঞ্জাবি, ভোজপুরির পর এবার তামিল রিমেক নিয়ে ফিরছে ‘ত্রিনয়নী’। শ্রুতি নিজে পর্দায় না ফিরলেও এই খবরে বেশ খুশি। তাই তিনি সোশ্যাল মিডিয়াতে লিখলেন, ‘আপনারা চাইছিলেন আমি ফিরে আসি। এটাই আমার ফিরে আসা।’

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)