ফড়িংকে তুমি বলতে শেখাও জুলু কাকু, আলতা ফড়িংয়ের নায়িকার ভাষায় বিরক্ত দর্শকরা

ফড়িং আপনি-তুমি বলতে শিখবে কবে, তুই-তোকারি ভাষা শুনতে শুনতে বিরক্ত নেটিজেনরা

ALTA PHORING

এক জাতীয় মানের জিমন্যাস্ট রাধারানী নস্করের মেয়ে হল ফড়িং। ভাগ্যক্রমে তার বাবা ওই জিমনাস্টিক প্রশিক্ষণ কেন্দ্রেরই কর্মকর্তা। অথচ ফড়িংয়ের এমনই দুর্ভাগ্য যে মায়ের সঙ্গে সভ্য দুনিয়ার বাইরে বস্তিতে বেড়ে উঠেছে সে। তাই তার মুখে শোনা যায় বস্তিবাসীদের মতো তুই-তোকারি ভাষা। চেনা-অচেনা সবাইকেই ‘তুই’ বলে ফড়িং!

স্টার জলসার (Star Jalsha) আলতা ফড়িং (Alta Phoring) ধারাবাহিকের প্রথম দিন থেকেই দেখানো হচ্ছে ফড়িং সকলকে ‘তুই-তোকারি’ করে কথা বলে। বর্তমানে মা, স্বামী, শাশুড়ি মা থেকে শুরু করে জ্যাঠা শ্বশুরমশাই, নির্মল মামা সকলকেই তুই বলেই কথা বলে ফড়িং। দর্শকদের কানে রীতিমতো বিঁ‌ধছে এই ভাষা।

ALTA PHORING

গত সপ্তাহেই ‘আলতা ফড়িং’ বেঙ্গল টপার হয়েছে। বলতে গেলে সারা বাংলার দর্শকদের কাছে এখন এই ধারাবাহিক সবার সেরা। তবে ফড়িংয়ের এই তুই-তোকারি ভাষা নিয়ে বেজায় বিরক্ত দর্শকরা। এর আগেও সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে ফড়িংয়ের সমালোচনা হয়েছে। এবার ফের একবার সেই বিতর্ক নিয়ে সরব নেটিজেনরা।

সদ্য ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো হয় যে ন্যাশনাল লেভেল কম্পিটিশনে অংশ নিতে চলেছে ফড়িং। এই কম্পিটিশন জিতে সে তার মায়ের অপমানের প্রতিশোধ নিতে চায়। যদিও ফড়িং এবং তার মাকে হারানোর জন্য ছক কষতে থাকে নির্মল ও তার স্ত্রী।

প্রোমোতে নির্মল মামাকে বলতে শোনা যায় ফড়িংয়ের জন্য ফুল ট্রেন্ড কোচ লাগবে, যাতে ও আরও ভালো করে পারফরম্যান্স করতে পারে। এতে ফড়িং বলে, “তোকে আমার জন্য কোনও কোচের ব্যবস্থা করতে হবে না। আমার কোচ আমি নিজেই খুঁজে আনব।” এরপর দেখা যায় ফড়িং কোচ হিসেবে তার মাকে বেছে নিয়েছে।

ALTA PHORING

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে ভক্তরা তো দারুণ খুশি। কিন্তু রোজ রোজ নায়িকার মুখে ওই একই তুই-তোকারি ভাষা শুনে নেটিজেনরা বিরক্তি প্রকাশ করছেন। তাদের দাবি, ‘তুই বলা ভাষাটা বন্ধ করুন এবার।’