বিশ্বের সবথেকে দামি গয়না পরেন মুকেশ আম্বানির পুত্রবধূ, এর দাম আপনার কল্পনার বাইরে

বিশ্বের সবথেকে মূল্যবান নেকলেস আছে মুকেশ আম্বানির পুত্রবধূর কাছে, দামটা চমকে দেবে

Avatar

Published on:

ভারতে বিলাসবহুল জীবনযাপনের কথা বললে সবার আগেই মনে পড়বে মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও পরিবারের কথা। কোটি কোটি টাকা খরচ করে বিভিন্ন দামি জিনিসপত্র কেনেন তারা। এই দামি জিনিসপত্রের তালিকায় রয়েছে গয়না, পোশাক, দামি গাড়ি ছাড়াও আরও অনেক কিছু। তবে এই পরিবারে দামি গয়নার কালেকশন রয়েছে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani)-র কাছে।

বহুবার তার এই ধরনের দামি গয়না পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে একইভাবে আম্বানি পরিবারের আরও একজন সদস্যের ছবি ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তার গলাতেও দেখা গিয়েছে বহুমূল্য একটি গয়না। আর সেই গয়না দেখেই নেটিজেনরা অবাক হয়েছেন। সকলের প্রশ্ন ঐ দামি গয়নাটির দাম কত হতে পারে?

SHLOKA AMBANI`S NECKLACE

আসলে ঐ গয়নাটি আম্বানি পরিবারের পুত্রবধূ শ্লোকা আম্বানি (Shloka Ambani)-র গলায় দেখা গিয়েছিল। এটি কিন্তু দুর্লভ হিরে দিয়ে তৈরি নেকলেস। শোনা গিয়েছে, শ্লোকার কাছে এমন হিরে দিয়ে তৈরি গয়না রয়েছে যেগুলি দুর্লভ। এছাড়াও বিশ্বের অন্যতম খ্যাতনামা ব্র্যান্ড ‘মৌওয়াদ’-র বহু গয়নার কালেকশন রয়েছে তার কাছে।

তবে তার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি তার বিয়ের সময়ের। জানা গিয়েছে, এদিন তিনি পরেছিলেন সোনার কাজ করা লাল রঙের পোশাক এবং তার সঙ্গে পরেছিল পোল্কি হিরে এবং পান্না দিয়ে তৈরি একটি হিরের হার। তার ছবি ভাইরাল হওয়ার পর এই হারটির দিকেই সবার নজর গিয়েছে।

l'incomparable diamond necklace shloka meht
তার বিয়ের সময় পরা এই গয়নাটির দাম প্রায় ৩ কোটি টাকা। তবে এর থেকেও দামি গয়না তাকে উপহার দিয়েছিলেন তার শ্বাশুড়ি অর্থাৎ নীতা আম্বানি। বিয়ের সময় এই উপহার পেয়েছিলেন শ্লোকা। জানা গিয়েছে, এই গয়নার মূল্য প্রায় ৪৫১ কোটি টাকা। আসলে এই এটি হল বিশ্বের সবচেয়ে দামি হিরের দিয়ে তৈরি নেকলেস। বিখ্যাত ‘মৌওয়াদ’ নামক সংস্থাটি এই নেকলেসটি তৈরি করেছিল।

আরও পড়ুন : নীতা আম্বানির এই স্কুলে পড়ে বলিউডের তারকা সন্তানরা, বার্ষিক ফি মাথা ঘুরিয়ে দেবে

nita ambani necklace
সেই সময়ে এটিই ছিল বিশ্বের সবচেয়ে দামি নেকলেস‌। একটি রেকর্ডও তৈরি করেছিল এই নেকলেসটি। তবে দুঃখের ব্যাপার হল এই নেকলেসটি বাজারে পাওয়া যায় না। যদিও শুধু মাত্র‌ এটি নয় এছাড়াও বহু‌ দামি গয়নার কালেকশন রয়েছে তার কাছে। মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে এই গয়নাগুলো পরেন তিনি।

আরও পড়ুন : ভারতের সবথেকে দামি স্কুল, নীতা আম্বানির স্কুলে শিক্ষকরা কত টাকা মাইনে পান জানেন?