সৌন্দর্যে রানী মুখার্জীকে গুনে গুনে ১০ গোল দেবে ‘বান্টি অউর বাবলি’র অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

প্রায় দেড় দশক পর ফিরলো বান্টি আর বাবলি। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘বান্টি অউর বাবলি ২’‌ (Bunty Aur Babli 2) ছবিতে অভিনয় করছেন রানী মুখার্জি, সেইফ আলি খান সিদ্ধান্ত চতুর্বেদী এবং তাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করলেন শর্বরী বাঘ (Sharwari Bagh)। যদিও বলিউডে (Bollywood) নবাগতা নন তিনি। এর আগে বেশ কিছু ছবিতে তিনি সহকারি পরিচালক হিসেবে করেছেন। তবে এই ডেবিউ ছবিতে তার অভিনয় সব মহলেই প্রশংসিত হচ্ছে।

রূপে-গুণে দর্শকের মনে ছাপ ফেলেছেন শর্বরী। রুপ সৌন্দর্য‌্য এবং অভিনয়ে কোনও অংশে কম যান না তিনি। তার দুর্দান্ত অভিনয় দর্শকের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। প্রশংসার ঝড় বয়ে যাচ্ছে তার রূপ নিয়েও। এবার জেনে নেওয়া যাক এই সুন্দরীর প্রকৃত পরিচয়।

Sharvari Wagh

১৯৯৬ সালের ১৪ই জুন মুম্বাইতে জন্মগ্রহণ করেন শর্বরী। তিনি পড়াশোনা করেছেন দ্য দাদার পার্সি ইউৎ অ্যাসেম্বলি হাই স্কুল থেকে। মুম্বাইয়ের রুপারেল কলেজ থেকে স্নাতক পাস করেছেন অভিনেত্রী। পড়াশোনা করতে করতেই মাত্র ১৬ বছর বয়সে তিনি মডেল হিসেবে গ্ল্যামার দুনিয়াতে পা রাখেন। এর পর বেশ কিছু প্রতিযোগিতা জিতে অসংখ্য টিভি বিজ্ঞাপনের মুখ হন তিনি।

Sharvari Wagh

কলেজে পড়তে পড়তেই ২০১৩ সালে ক্লিন এন্ড ক্লিয়ার ফ্রেশ ফেস প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন শর্বরী। তিনি সেই প্রতিযোগিতায় জয় লাভ করেছিলেন। তখন তার কাছে বহু টিভি বিজ্ঞাপনের প্রস্তাব আসে। জেফ গোল্ডবার্গের স্টুডিওতে অভিনয়ের কোর্স করার সুযোগ পেয়ে যান তিনি। এই সুযোগ তার বলিউডে প্রবেশের পথ প্রশস্ত করে দেয়।

২০১৫তে ‘পেয়ার কা পঞ্চনামা ২’, ‘বাজিরাও মাস্তানি’, ২০১৮তে ‘সোনু কে টিটু কি সুইটি’তে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। ২০২০তে ‘দ্য ফরগটেন আর্মি-আজাদি কে লিয়ে’ নামের একটি টিভি ওয়েব সিরিজ মারফত তার অভিনয় জীবনে হাতেখড়ি হয়।

‘বান্টি অউর বাবলি ২’তে তার অভিনয় প্রশংসিত হচ্ছে। এই মুহূর্তে যশরাজ ফিল্মসের সঙ্গে তিনি ৩টি ছবির চুক্তিতে রয়েছেন। একইসঙ্গে ‘পন্ডস’ কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন।