প্রতিভার জোরে টিকে আছি বলিউডে, নাম না করে করণকে ধুয়ে দিলেন কার্তিক

'প্রতিভার জোরে এখানে পৌঁছেছি, বলিউডের কোনও ক্যাম্পে নই', কার্তিক আরিয়ান

I Have Reached Bollywood because of my talent says Kartik Aaryan

সদ্য করণ জোহারের (Karan Johar) সিনেমা থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। করণের আসন্ন ছবি ‘দোস্তানা ২’ থেকে বের করে দেওয়া হয় তাকে। কারণ হিসেবে জানানো হয় পেশাগত সমস্যার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন করণ। বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয় শুটিং নিয়ে কার্তিকের গড়িমশিতেই শুরু হয়েছিল বিতর্ক।

অথচ এক সময় তিনি করণ জোহারের অত্যন্ত কাছের মানুষ ছিলেন। করণ তাকে ব্যক্তিগতভাবেও পছন্দ করতেন। তাই ইন্ডাস্ট্রিতে রটে যায় করণের ছায়ায় কার্তিক আরিয়ান নিজের জায়গা পাকা করে নিচ্ছেন বলিউডে। তবে তা যে সর্বৈব মিথ্যা তা প্রমাণ করে দিয়েছেন কার্তিক। করণের ছবি থেকে বাদ পড়ার পর একের পর এক ছবির প্রস্তাব এসেছে তার কাছে।

করণ জোহারের সঙ্গে তার মনোমালিন্য নিয়ে একাধিক সংবাদ মাধ্যমে তাকে সরাসরি প্রশ্ন করে। এ রকমই একটি সাক্ষাৎকারে প্রশ্নের জবাবে কার্তিক বলেছিলেন, “আমি কোনও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই এখানে থাকবো‌। আমি করণ জোহরের ছবি ‘দোস্তানা ২’ নিয়ে কিছু বলতে চাই না”।

তবে তিনি কিছু বলতে চান বা না চান, তার কথা থেকে অনেকেই করণের প্রতি বার্তা দেওয়ার ইঙ্গিত খুঁজে পাচ্ছেন। বলিউডের কোনও শিবিরে নেই বলে কার্যত তিনি করণ জোহরকেই নিশানা করলেন। এমনটাই অনুমান করছেন নেটিজেনরা। প্রসঙ্গত, ২০১৯ সালে ‘দোস্তানা ২’ ছবির কথা ঘোষণা করা হয়েছিল। তবে করো নার কারণে ছবির শুটিং করা সম্ভব হয়নি।

এরপর যখন নতুনভাবে কাজ শুরু হওয়ার কথা উঠলো তখন ছবির শুটিং শুরু হওয়ার আগেই বাদ পড়লেন কার্তিক আরিয়ান। করণের সঙ্গে তার সম্পর্কের সমস্যা প্রচার হয়ে যায়। যদিও এই নিয়ে করণ ও কার্তিক, কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। করণ একটি বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, “পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও কথা বলছি না”।