সাজি নয়, বাস্তবে খড়কুটোর এই নায়িকাই অর্জুনের প্রেমিকা, ফাঁস হল প্রেম রহস্য

দুই বোনের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন ‘খড়কুটো’র অর্জুন, চর্চা টেলিপাড়ায়

Sayanta Modak And Priyanka Mitra Is In Relationship

সম্প্রতি ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকে এক নতুন চরিত্রের আগমন হয়েছে। ধারাবাহিকে সাজির প্রেমিক হয়ে পা রেখেছেন অভিনেতা সায়ন্ত মোদক (Sayanta Modak)। আপাতত ধারাবাহিকে তাদের দুজনের বিয়ের কথাবার্তা চলছে। তবে বাস্তব জীবনে এই অভিনেতা কার সঙ্গে প্রেম করছেন জেনে দর্শকদের চোখ উঠেছে কপালে। শোনা যাচ্ছে বড় শ্যালিকা চিনির প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছে সায়ন্ত!

উল্লেখ্য, সায়ন্ত মোদক এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের প্রেমের সম্পর্কটা কারও অজানা ছিল না। আবার তাদের বিচ্ছেদের খবরটাও সকলের জানা। শোনা যাচ্ছে, সায়ন্তর জীবনে নতুন বসন্ত এনেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। গত কয়েকদিন ধরে সায়ন্তর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই দুজনের মাখোমাখো প্রেমটা ঠিক ধরা পড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

‘খড়কুটো’র চিনির সঙ্গেই নাকি প্রেম করছেন সায়ন্ত। এদিকে অনস্ক্রিন চিনির বোন সাজির সঙ্গেই তার বিয়ের কথাবার্তা চলছে। এই খবরে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। সম্পর্কের ঘনিষ্ঠতার ব্যাপারে দুজনের মধ্যে রাখঢাক নেই কোনও। গত মঙ্গলবার আবার দুজনে একে অপরকে ভালোবাসার কথা জানিয়েও দিয়েছেন। শোনা যাচ্ছে, ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই নাকি প্রিয়াঙ্কা এবং সায়ন্তের মধ্যে সম্পর্ক গভীর হয়েছে।

মঙ্গলবার প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করে সায়ন্ত লিখেছেন, ‘কখনও কখনও আমি শুধু তোমার কথা ভাবি… জুন মাসের গভীর রাতে, গরম তাপপ্রবাহ আমাকে ভুল পথে চালিত করে, এর চেয়ে বেশি খুশি আর করতে পারব না তোমায়’।

এই সম্পর্কে জানার জন্য হিন্দুস্তান টাইমসের তরফ থেকে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এই মুহূর্তে ব্যস্ত আছি শুটিংয়ে। পরে সবটা বলবো”। তবে সায়ন্তর পোস্ট তাদের প্রেমের প্রমাণ হয়ে দাঁড়িয়েছে।