নাইটি পরে মেলা ঘুরলো স্যান্ডি সাহা, তারপর যা হল না দেখলে চরম মিস

Riya Chatterjee

Published on:

সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে ফের নাম লেখালেন স্যান্ডি সাহা (Sandy Saha)। সোশ্যাল মিডিয়াতে তার বানানো ভিডিওর বেশ কদর রয়েছে। মাঝেমধ্যেই নানা মজার কান্ড কারখানা করে নেটিজেনদের আনন্দ দেন তিনি। ইউটিউব (YouTube)এবং ফেসবুকে (Facebook) তার শেয়ার করা ভিডিওতে লক্ষ লক্ষ ভিউ, হাজার হাজার কমেন্ট হয়। এবার নাইটি পরে মেলা ঘুরে ফের ভাইরাল স্যান্ডি সাহা।

সোশ্যাল মিডিয়াতে কীভাবে ট্রেন্ডে থাকতে হয়, স্যান্ডির তা বেশ জানা আছে। যখনই কোনও কিছু ভাইরাল হয় নেট পাড়ায়, স্যান্ডির সেই নিয়ে ভিডিও বানানো চাইই চাই। বাদাম কাকুর ‘কাচা বাদাম’ ভাইরাল হওয়ার পর কাঁচা বাদামের সাজে সেজে সোশ্যাল মিডিয়াতে হাজির হয়েছিলেন তিনি। আবার আলিয়া ভাটের ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ও যখন ভাইরাল হয় তখন গঙ্গুবাই সাজে সেজে হাজির হন স্যান্ডি।

তবে তার চিরকালের পছন্দের পোশাক নাইটি। নাইটি পরে রাস্তাঘাটে ঘুরে বেড়ানো থেকে শুরু করে বিমানবন্দরে গিয়ে বিমানে পর্যন্ত চড়ে এসেছেন তিনি। তাহলে নাইটি পরে মেলায় যেতে আপত্তি কিসের? তাই এবার গায়ে স্রেফ একটা নাইটি পরেই মেলায় হাজির হলেন স্যান্ডি সাহা। গোটা মেলা ঘুরে জমিয়ে আড্ডা দিয়ে ও নাগর দোলায় চড়ে সারা সন্ধ্যে দারুণ মজা করলেন তিনি।

ব্রেক ডান্স থেকে ময়ূরপঙ্খী, নাগরদোলা কোনও কিছুই বাদ রাখেননি স্যান্ডি সাহা। তবে নাগরদোলাতে উঠে দারুণ ভয় পেয়েছিলেন তিনি। ভিডিওতে ক্যামেরাবন্দি হয়েছে তার ভয় পাওয়ার রিয়্যাকশন। মেলায় গিয়ে ফুচকাও খেয়েছেন তিনি। আবার বল ছুড়ে জেতার খেলাতেও অংশ নিয়েছিলেন। যদিও কিছুই জিততে পারেননি তিনি। স্যান্ডির এই মেলাতে ঘোরার ভিডিওটি দেখে দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য, স্যান্ডি সাহা এবার বাংলা টেলিভিশনের পর্দাতে পা রাখতে চলেছেন। কালার্স বাংলার ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে শীঘ্রই দেখা যাবে তাকে। এই ধারাবাহিকে অভিনয় করছেন শ্রীতমা ভট্টাচার্য। শ্রীতমার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন স্যান্ডি।