আসছে নতুন রিয়েলিটি শো, ১৪ বছর পর ছোটপর্দায় সঞ্চালকের ভূমিকায় নচিকেতা

Riya Chatterjee

Published on:

নতুন নতুন ধারাবাহিকের পাশাপাশি এখন প্রত্যেকটি বাংলা চ্যানেল নতুন রিয়েলিটি শো আনছে। শুধু নাচ, গান, কুইজ নয়, এখন সকলের মনের খোঁজখবর নেওয়ার জন্যেও নিত্য নতুন ভাবনা ভাবছে চ্যানেলগুলো। স্টার জলসাতে দেব শংকর হালদারের পরিচালনায় শুরু হয়েছে ‘আপনি কি বলেন’। এবার সান বাংলাতেও (Sun Bangla) আসছে নতুন রিয়েলিটি শো, ‘খুলে বলুন’ (Khule Bolun)। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক হয়ে আসছেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)।

নচিকেতা চক্রবর্তী বাংলার কিংবদন্তি গায়ক। তার জীবনমুখী গান বাঙালিকে মুগ্ধ করে রেখেছে। তবে এবার একেবারেই নতুন রূপে দেখা যাবে তাকে। গায়ক হিসেবে নয়, সঞ্চালক হিসেবে খাতা খুলতে চলেছেন নচিকেতা। ‘দাদাগিরি’, ‘দিদি নাম্বার ওয়ান’, ‘ইস্মার্ট জোড়ি’, ‘আপনি কি বলেন’ এর মত ধারাবাহিকের মাঝে জায়গা করে নিতে আসছে ‘খুলে বলুন’। এই রিয়েলিটি শো এর প্রোমো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

চ্যানেলের তরফ থেকে যে প্রোমো ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে দেখানো হচ্ছে, ‘আপনার শহরে এসে আপনার মনের কথা শুনবেন নচিকেতা’। আমাদের চারপাশে যা কিছু ঘটছে তার পক্ষে-বিপক্ষে নানা মত থাকে। এবার সেইসব আলোচনার প্ল্যাটফর্ম হয়ে উঠবে এই রিয়েলিটি শোয়ের মঞ্চ।

Nachiketa Chakraborty

আগামী ২৪শে এপ্রিল থেকে সান বাংলার এই ননফিকশন শোয়ের শুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে। রাজ্যের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের মতামত শুনবেন নচিকেতা। প্রথমদিন ‘খুলে বলুন’ টিম যাচ্ছে হাওড়াতে। কিভাবে অংশগ্রহণ করতে হবে তা প্রোমো ভিডিওতেই উল্লেখ করা আছে।

ভিডিওতে জানানো হয়েছে যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তাদের ৩০ সেকেন্ডের একটি ভিডিও বানিয়ে নিজের নাম ও ঠিকানাসহ ৯৯০-৩০৮-২৯৭৪ হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠিয়ে দিতে হবে।