ঘনিয়ে এল ঘোর দুর্দিন, করণকে বয়কট করলেন শাহরুখ, সালমান, আমির

নেপোটিজমকে আর প্রশ্রয় নয়, করণকে বয়কট করলো গোটা বলিউড

KARAN JOHAR

বলিউড (Bollywood) পরিচালক তথা প্রযোজক করণ জোহারের (Karan Johar) নামের আজ প্রায় সকলেই সুপরিচিত। সুনাম বলুন বা দুর্নাম, করণকে নিয়ে চর্চার অন্ত নেই। তার হাত ধরেই বলিউডে নেপোটিজম বেশি প্রশ্রয় পেয়েছে। বলিউডে তাকে বয়কট করার ডাকও দিয়েছিলেন গোটা দেশবাসী।

করণের ভাগ্যটা ইদানিং খুব একটা ভালো যাচ্ছে না। ইদানিং তার কোনও নতুন ছবির দেখাও মেলেনি সেভাবে। আপাতত নিজের টকশো ‘কফি উইথ করণ’ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এখানে সেলিব্রিটিদের অন্দরমহলের খবর ফাঁস হয়। তাই এই শো নিয়ে সাধারণের আগ্রহ কিছু কম নেই।

বিতর্কের বাঁধা পেরিয়ে কফি উইথ করণের এবার নতুন সিজন নিয়ে আসছেন তিনি। তবে মুশকিলটা হল এই সিজনের জন্য কোনও তারকাকেই নাকি হাতের কাছে পাচ্ছেন না তিনি! করণ নিজে তাদের ফোন করে ডেকেও রাজি করাতে পারছেন না, রীতিমতো কাকুতি মিনতি করলেও কেউ আসতে রাজি হচ্ছেন না!

এরকমই একটি প্রোমো ভিডিও সম্প্রতি নজর কেড়েছিল সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এখন জানা যাচ্ছে তার এই টক শোতে আসতে নাকি রাজি হননি বলিউডের তিন খান। শাহরুখ, সালমান এবং আমির খান নাকি সরাসরি তার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

SHAH RUKH SALMAN AAMIR

এর আগে একবার করণকে বলতে শোনা গিয়েছিল তিনি তার কোনও পার্টিতে বলিউডের তিন খানকে একসঙ্গে আনতে পারলেও তার শোতে কখনও তাদের তিনজনকে একসঙ্গে আনতে পারেননি। আর এবার তো তারা শো বয়কটই করে দিয়েছেন।

আসলে অতীতে এই শোতে তারকাদের বলা বিভিন্ন কথাকে ইস্যু করে বিতর্ক সৃষ্টি হয়েছিল। তাই আর কেউ ঝুঁকি নিয়ে বিতর্ক বাড়াতে চাইছেন না। তবে করণের শোয়ের প্রথম এপিসোডে হাজির থাকছেন তার দুই নয়নের মণি আলিয়া ভাট এবং রণবীর কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)