সারেগামাপার আগমনে কপাল পুড়লো ইস্মার্ট জোড়ির, দর্শকে অভাবে ধুঁকছে জিতের রিয়েলিটি শো

শুরুতেই টিআরপিতে বাজিমাত, ইস্মার্ট জোড়িকে ধাক্কা মেরে বাউন্ডারির বাইরে পাঠালো সারেগামাপা

SA RE GA MA PA

স্টার জলসার (Star Jalsha) ইস্মার্ট জোড়ি (Ismart Jodi) রিয়েলিটি শো শুরুর দিকে বেশ ভালই ফলাফল দিচ্ছিল টিআরপি তালিকায়। জিতের সঞ্চালনায় বাংলা টেলিভিশন এবং টলিউডের সেলিব্রিটি জুটিদের নিয়ে নানা মজার মজার খেলা দেখে ভালই আনন্দ পাচ্ছিলেন দর্শকরা। কিন্তু আচমকাই যেন দর্শক মুখ ফিরিয়ে নিতে শুরু করেছেন। প্রথমে দাদাগিরি, আর এখন জি বাংলার সারেগামাপার (Sa Re Ga Ma Pa) কাছে রীতিমতো কোণঠাসা ইস্মার্ট জোড়ি।

গত সপ্তাহে শুরু হয়েছে জি বাংলার নতুন রিয়েলিটি শো সারেগামাপা। গানের এই রিয়েলিটি শো টিআরপি তালিকাতে ভালো ফলাফল করবে এটা নিশ্চিতই ছিল। কিন্তু সারেগামাপার আগমনে ইস্মার্ট জোড়ি রীতিমতো কোণঠাসা হয়ে পড়েছে। অন্যদিকে প্রথম সপ্তাহেই দারুন ভালো রেজাল্ট করেছে সারেগামাপা।

প্রথম সপ্তাহেই টিআরপি তালিকাটি রীতিমতো ছক্কা হাঁকিয়ে অন্যান্য সমস্ত পুরনো রিয়েলিটি শোগুলোকে পিছনে ফেলে দিয়েছে সারেগামাপা। ৬.৪ নম্বর পেয়ে রিয়েলিটি শোয়ের টিআরপি তালিকায় টপার হয়েছে এই গানের শো। নন ফিকশন শোয়ের তালিকায় বাকিরা কে কোন জায়গায় রইল?

জি বাংলা এবং স্টার জলসার বাকি রিয়েলিটি শোগুলোর মধ্যে সারেগামাপার ঠিক পরেই রয়েছে দিদি নাম্বার ওয়ান। ৪.৯ নম্বর পেয়ে বেশ ভালোই ফলাফল দিয়েছে রচনা ব্যানার্জীর গেম শো। আর ইস্মার্ট জোড়ি পেল মাত্র ৩.৭ নম্বর।

Ismart-Jodi-Bangla-TV-Show-on-Star-Jalsha-Wiki

জি বাংলার একমাত্র কুকিং রিয়েলিটি শো রান্নাঘর পেয়েছে ১.০। অর্থাৎ ইস্মার্ট জোড়ি একেবারে কম নম্বর না পেলেও সারেগামাপার কাছে রীতিমতো গো হারান হেরেছে। ইস্মার্ট জোড়ির এই বেহাল দশা ভবিষ্যতে কাটে কিনা সেটাই এখন দেখার।