ভারতের গৌরবগাথা দেখবে গোটা দুনিয়া, ‘মহাভারত’ নিয়ে বড় ঘোষণা ‘RRR’ পরিচালক রাজামৌলির

১০ খন্ডে বানাবেন মহাভারত, বাহুবলি, RRR-এর থেকেও বড় চ্যালেঞ্জ নিচ্ছেন রাজামৌলি

Avatar

Updated on:

বর্তমান সময় ভারতের সবচেয়ে বড় পরিচালকদের মধ্যে অন্যতম হলেন এস এস রাজামৌলি (S S Raja Mouli)। ‘বাহুবলী’ (Bahubali) ব্লকবাস্টার হওয়ার পর গত বছর বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘আর আর আর’ (RRR) ছবিটি। বাহুবলীর মতো এই ছবিও বক্স অফিসে ঝড় তুলেছিল।

তবে বক্স অফিসে ভালো কালেকশন করার পাশাপাশি অস্কারের মঞ্চেও সকলকে চমকে দিয়েছে এই ছবি। এই ছবির হাত ভারতে এসেছে অস্কার। এই ছবির ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের জন্য অস্কার জিতে নিয়েছে। বিশ্বের জনপ্রিয় সব পরিচালকরা এই ছবির জন্য রাজমৌলিকে প্রশংসা জানিয়েছেন।

MAHABHARAT

তবে এই ছবি নিয়ে কথা শেষ হতে না হতেই তার পরবর্তী ছবিগুলি নিয়ে কথা শুরু হয়ে গিয়েছে। বেশ কিছু দিন আগেই জানা গিয়েছিল যে সুপারস্টার মহেশবাবু’কে (Mahesh Babu) দেখা যাবে রাজামৌলির পরের ছবিতে। কিন্তু সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই আবার নতুন ছবি নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তার মুখে।

তবে অন্য কোনও ছবি নয়, মহাভারত তৈরি নিয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন পরিচালক। আসলে বহু বছর ধরেই শোনা যাচ্ছে যে মহাভারতের উপর কোনও ছবি করতে পারেন রাজামৌলি। কিন্তু কোনও এই বিষয়ে নিজের মনের কথা প্রকাশ্যে আনেননি পরিচালক। কিন্তু এবার নিজের ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

MAHABHARAT

আরও পড়ুন : ভারতের গৌরবগাথা এবার দেখবে গোটা বিশ্ব, মহাভারত বানাচ্ছেন রাজামৌলি

তিনি জানিয়েছেন, “মহাভারত নির্মাণের জন্য প্রস্তুতি নিতেই আমার এক বছর লাগবে। আমি দেশে পাওয়া মহাভারতের সমস্ত সংস্করণ পড়তে চাই। এই মুহুর্তে, আমি কেবল অনুমান করতে পারি যে এটি একটি ১০ ​​পার্টে তৈরি হওয়া চলচ্চিত্র হবে।”

MAHABHARAT

আরও পড়ুন : ভারতের সবথেকে ধনী পরিচালক, রাজামৌলির সম্পত্তির পরিমাণ জানলে ঘুরে যাবে মাথা

রাজমৌলির এই বক্তব্য শোনার পর বহু মানুষ খুশি হবেন। কারণ বাহুবলী আসার পর থেকে দর্শকদের ইচ্ছা ছিল এবার মহাভারতের মতো মতো মহাকাব্যের উপর কোনও সিনেমা নির্মাণ করুক রাজামৌলি। কিন্তু এতদিন এই নিয়ে কোনও কথা শোনা যায়নি, তবে এবার হয়তো এই ছবি আসতে বড় পর্দায়।