টেলিভিশনের নায়কদের কাজ দেয় না টলিউড, ইন্ডাস্ট্রির বাস্তব চিত্র ফাঁস করলেন রুবেল

টলিউডের টিভি অভিনেতাদের কোনও গ্রহণযোগ্যতা নেই, ধারাবাহিকের নায়কদের স্ট্রাগল বেশি : রুবেল

Rubel Das Opens Up About Tollywood

সদ্য শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) যমুনা ঢাকি (Jamuna Dhaki) ধারাবাহিকটি। এই ধারাবাহিকের যমুনা এবং সম্বিত জুটি তাই দর্শকদের মনে এখনও বেশ টাটকা। অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাসের (Rubel Das) জুটি ভেঙেছে সদ্য। আর এরই মাঝে টলিউড (Tollywood) থেকে ডাক পেয়ে গিয়েছেন শ্বেতা। অথচ রুবেলের ভাগ্যে তেমনটা কিছুই ঘটছে না।

‘যমুনা ঢাকি’ শেষ হতেই দেবের ছবির নায়িকা হতে চলেছেন শ্বেতা। আর রুবেল? তার খবর কী? সদ্য আনন্দবাজার অনলাইনের কাছে একটি সাক্ষাৎকার দিয়েছেন অভিনেতা। একইসঙ্গে টলিউডের পরিস্থিতি, নায়ক এবং নায়িকাদের ক্ষেত্রে টলিউডের সুযোগ-সুবিধা নিয়েও বাস্তব দিকটাও তুলে ধরলেন তিনি।

ধারাবাহিক শেষ হতেই সহ-অভিনেত্রী সিনেমার কাজ পেয়ে গিয়েছেন। এই নিয়ে অবশ্য রুবেলের মনে বিন্দুমাত্র আক্ষেপ নেই কোনও। তিনি আনন্দবাজারকে বলেছেন, “শ্বেতার জন্য আমি খুব খুশি। ওর আগেও এমন অনেক সুযোগ এসেছে, আমি জানি। কাজ নিয়ে আমাদের মধ্যে আলোচনা হত।”

তবে নিজের প্রসঙ্গে বলতে গিয়েই রুবেলের গলার সুর গেল পাল্টে। টলিউডের বাস্তবটা তুলে ধরে তিনি বললেন, “টেলিভিশনের অভিনেতাদের গ্রহণযোগ্যতা এখনও তেমন ভাবে তৈরি হয়নি। জিতু কমলের ক্ষেত্রে যদিও অন্য রকম ঘটেছে। ও ভাগ্যবান, এমন একটা চরিত্র পেয়েছে।”

“সিনেমার জগতে নতুন ছেলে মেয়েদের নিয়ে খুব একটা কাজ হয় না। ধারাবাহিকের অভিনেতাদের বড়পর্দায় কাজ পেতে তাই যথেষ্ট কষ্ট করতে হয়। সবার ক্ষেত্রে এমনটা হয়, তা বলছি না। কিন্তু আমার কাছে এখনও তেমন কোনও সুযোগ আসেনি”, বলেছেন রুবেল। বাস্তব চিত্রটা বুঝে নিয়ে তাই আপাতত ধারাবাহিকেই মনোনিবেশ করছেন রুবেল। আর মাত্র কয়েক মাসের মধ্যেই তাকে নতুন ভূমিকায় দেখা যাবে। এর বেশি আর কিছু খোলাসা করেননি অভিনেতা।