উঠতে বসতে কটু কথা, গালিগালাজ নিত্য সঙ্গী, রইল মিঠুন চক্রবর্তীর বৌমার পরিচয়

উঠতে বসতে শুনতে হয় কটু কথা, গালিগালাজ নিত্য সঙ্গী, মিঠুন চক্রবর্তীর বড় বৌমাকে চেনেন

All You Need to Know About Madalsa Sharma aka Kavya of Anupamaa

টলিউড তথা বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সন্তানরাও একে একে বলিউডে পা রেখে কেরিয়ার গড়ে তোলার চেষ্টা করেছিলেন। তবে তারা সেভাবে সফল হতে পারেননি এখনও। তবে এই লড়াইয়ে তাদের টেক্কা দিয়েছেন মিঠুন চক্রবর্তীর বড় বৌমা। মিঠুনের বড় ছেলে মিমো চক্রবর্তীর স্ত্রী মদালসা শর্মাই (Madalsa Sharma) বলতে গেলে মিঠুনের মুখ রেখেছেন অভিনয়ে।

মদালসার জন্ম হয়েছিল ১৯৯১ সালে। তার বাবা সুভাষ শর্মা পেশায় একজন প্রযোজক এবং পরিচালক। মা শিলা শর্মা বলেন অভিনেত্রী। মুম্বাইয়ের মিঠিবাই কলেজ থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেছেন মদালসা। এর পাশাপাশি নমিতা কাপুর অ্যাক্টিং স্কুলে অভিনয়ও শিখেছেন তিনি। নাচের বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন।

All You Need to Know About Madalsa Sharma aka Kavya of Anupamaa

২০১৮ সালে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে তার বিয়ে হয়। শ্বশুরবাড়ি প্রত্যেক সদস্যের সঙ্গে তার সম্পর্ক বেশ ভালো। বিশেষত শ্বশুরমশাই মিঠুন চক্রবর্তী তার অভিনয়ের অনুপ্রেরণা। মিঠুনের সঙ্গে তার সম্পর্কটা বাবা-মেয়ের মত। মদালসার কথায়, “বাবাকে নিয়ে আর কী বলব আমি। টাচউড, উনি সেরা। আমি সৌভাগ্যবতী যে আমি মিঠুন চক্রবর্তীকে বাবা বলে ডাকতে পারি। শ্বশুর-বৌমার মতো নয়, আমার সঙ্গে বাবার একেবারে সাধারণ বাবা-মেয়ের সম্পর্ক। উনি আমাকে খুব ভালোবাসেন।”

তিনি আরও বলেছেন, “যেভাবে তিনি আমাকে গাইড করেন, যেন একেবারে আমার বাবার মতো। আমার বাড়িতে আগে বাবা যেমন ভাবে আমার সঙ্গে থাকত, এখানেও ঠিক তেমনই। এখানেও একই ভালোবাসা, শ্রদ্ধা ও সহযোগিতা পাই আমি। আমার বাবার সঙ্গে যে বন্ডিং রয়েছে, মিঠুন চক্রবর্তীর সঙ্গেও আমার একই সম্পর্ক। কোনও ফর্মালিটি নয়, দারুণ সুন্দর একটা সম্পর্ক আমাদের”।

মিঠুন চক্রবর্তীর বড় বৌমাই হলেন স্টার প্লাসের জনপ্রিয় ‘অনুপমা’ ধারাবাহিকের খলনায়িকা কাব্য। শ্রীময়ী ধারাবাহিকের ‘জুন আন্টি’ চরিত্রের হিন্দি ভার্সন হল কাব্য। কাজেই জনপ্রিয়তার বিচারে সারা দেশের মধ্যে মদালসা সেরা। যদিও অবশ্য এমন একটি খল চরিত্রে অভিনয় করার জন্য উঠতে-বসতে অপমানিত, নিন্দিত হতে হয় তাকে। তবে এই অপমানকে তিনি নিজের অভিনয়ের ক্রেডিট হিসেবেই নেন।