দেখতে মিষ্টি হলেও, মন দুষ্টু বুদ্ধি ভরা! রইল বাংলা সিরিয়ালের ৫ জনপ্রিয় খলনায়িকার তালিকা

অপ্সরার থেকেও সুন্দরী, নায়িকা হওয়ার যোগ্যতা থাকলেও খলনায়িকা হয়ে পর্দা কাঁপাচ্ছেন এই অভিনেত্রীরা

From Kapalkundala to Pilu Idhika Paul is Being Praised By Everyone

সুপারহিট বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) মানেই ভরপুর ফ্যামিলি ড্রামা। তার সঙ্গে থাকতে হবে নায়িকা এবং খলনায়িকার দুর্দান্ত রেষারেষি। যে সিরিয়ালের খলনায়িকা (Villain) যত বেশি স্ট্রং, সেই সিরিয়াল তত বেশি সুপারহিট হয়। এদিকে বাংলা টিভি সিরিয়ালে এমন অনেক খলনায়িকা রয়েছেন যারা দেখতে নায়িকাদের থেকেও সুন্দরী কিন্তু তাদের দুষ্টু স্বভাব দেখলে শিউরে ওঠেন দর্শকরা। দর্শকদের বিচারে এরাই হলেন বাংলার সেরা খলনায়িকা (Bengali Mega Serials Best Female Villains), দেখে নিন এই তালিকা এক নজরে।

মিশমি দাস (Mishmee Das) : এই মুহূর্তে জি বাংলার এই ‘পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের এই অভিনেত্রীও খলনায়িকা হিসেবে দারুণ জনপ্রিয়। পর্দায় উর্মি এবং রিনির টম এন্ড জেরি সম্পর্কটা দর্শকরা বেশ উপভোগ করেন। রিনি চরিত্রের জন্য মিশমি এতটাই জনপ্রিয়তা পেয়েছিলেন যে ধারাবাহিক ছেড়ে দিয়েও তাকে আবার ফিরে আসতে হয়েছে।

Mishmee Das Will Return on Acting Very Soon

তন্বী লাহা রায় (Tonni Laha Roy) : এই তালিকাতে সবার আগে রাখতেই হয় এই নামটা। জি বাংলার টপার ‘মিঠাই’ ধারাবাহিকের তোর্সা প্রতি পদে পদে মিঠাই এবং সিদ্ধার্থকে অপদস্থ করতে ব্যস্ত। মিঠাইরানীর ‘বড় জা’ হতে পেরে অভিনেত্রী নিজেও বেশ খুশি। চরিত্রটি নেগেটিভ হলেও দর্শকরা তাকে বেশ ভালোবাসেন।

ইধিকা পাল (Idhika Paul) : ‘রিমলি’, ‘কপালকুণ্ডলা’ ও হালফিলে ‘পিলু’ ধারাবাহিকে আলাদা আলাদা শেডসের চরিত্রে ধরা দিয়েছেন তিনি। ‘পিলু’র রঞ্জা চরিত্রটিতে ধরা পড়েছিল তার খল রূপ। যদিও এখন এই চরিত্রটি এক সাহসী নারী চরিত্র হয়ে উঠেছে যে রক্ষণশীল গোঁড়া মানসিকতার বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

Idhika Paul

 

আয়েন্দ্রী রায় (Ayendri Roy) : ছোট পর্দার জনপ্রিয় খলনায়িকা আয়েন্দ্রী। নায়ক-নায়িকার সম্পর্কে ভাঙ্গন ধরানোই যেন তার পেশা। এর আগে ‘তিতলি’ ধারাবাহিকে তার অভিনয় দেখে দর্শকদের হাড় জ্বলে উঠেছিলেন। এখন ‘আলতা ফড়িং’য়ের পৌষালী চরিত্রটিতেও আকর্ষণীয় ভিলেন হয়ে উঠেছেন আয়েন্দ্রী।

সুদীপ্তা মুখার্জী (Sudipta Mukherjee) : বাংলার আরেক জনপ্রিয় খলনায়িকা যাকে বরাবর ক্রুর চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। বাস্তবে তিনি কিন্তু বেশ হাসি-খুশি, সোজাসরল মানুষ। কিন্তু ক্যামেরার সামনে এলেই তার ভয়ংকর রূপ ধরা পড়ে।

Devlina Kumar uploaded a Bold Picture asking for work

দেবলীনা কুমার (Devlina Kumar) : এই তালিকার নতুনতম সংযোজন দেবলীনা কুমার। অভিনেতা গৌরব চ্যাটার্জির স্ত্রী তথা উত্তম কুমারের নাত বউ সবেমাত্র বাংলা ধারাবাহিকে খলনায়িকা হিসেবে নিজের অভিষেক ঘটিয়েছেন। স্টার জলসার ‘সাহেবের চিঠি’তে নায়কের প্রেমিকা রাইমা চরিত্রে অভিনয় করছেন তিনি।