ঠিক যেন উত্তম-সুচিত্রা, ঋদ্ধি-খড়ির নাচের পারফরম্যান্স মুগ্ধ হয়ে দেখলেন দর্শকরা, ভাইরাল ভিডিও

ঋদ্ধি-খড়ির আগুন নাচের সামনে ঋষি-পিহুর রোম্যান্স ক্লিনবোল্ড, রইল ভিডিও

GANTCHHORA

এখন বাংলা টেলিভিশনের (Bengali Telivision) নিয়ে দর্শকমহলে চরম উন্মাদনা বিরাজ করছে। দর্শকদের এই উন্মাদনার বিষয়বস্তু হল হালফিলে অনুষ্ঠিত টেলি একাডেমি অ্যাওয়ার্ডস (Telly Academy Awards) অনুষ্ঠান। বাংলা টেলিভিশনের সঙ্গে যুক্ত কলাকুশলীদের এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হাতে তুলে দিয়েছেন পুরস্কার। অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে বিভিন্ন বিভাগে পুরস্কার পেয়েছেন বাংলা টেলিভিশনের তাবড় তাবড় তারকারা।

আর যেখানে অ্যাওয়ার্ড অনুষ্ঠান, সেখানে তো জনপ্রিয় নায়ক-নায়িকাদের দুরন্ত পারফরম্যান্স থাকবেই। তবে এবারের টেলি একাডেমি অ্যাওয়ার্ড শো ছিল ‘গাঁটছড়া’ (Gantchhora) প্রেমীদের কাছে কিছুটা স্পেশাল। আর হবে নাই বা কেন? এই প্রথম অনুষ্ঠান মঞ্চে ঋদ্ধিমান এবং খড়ির পারফরম্যান্স দেখার সুযোগ রইল যে! গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) এবং সোলাঙ্কি রায় (Solanki Roy) যৌথভাবে এদিন মঞ্চে অসাধারণ নাচ পরিবেশন করে দেখিয়েছেন।GANTCHHORA

প্রত্যেক বছরই রাজ্য সরকারের তরফ থেকে এই ধরনের টেলি একাডেমি শোয়ের আয়োজন করা হয়ে থাকে। এই বছরেও কার্যত তার অন্যথা হল না। বাংলা টেলিভিশনের জগতে যারা অনবরত দিনরাত পরিশ্রম করে দর্শকদের বিনোদন দিয়ে আসছেন তাদের অবদানকে স্বীকৃতি দিতে রাজ্য সরকারের তরফ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই বছরের অনুষ্ঠান মঞ্চে থেকে বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এ রকমই একটি ভিডিওতে দেখা গেল ঋদ্ধিমান এবং খড়িকে। প্রয়াত কিংবদন্তি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়ের গাওয়া একটি জনপ্রিয় গান ‘চম্পা চামেলী’র‌ সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন গৌরব এবং সোলাঙ্কি। তাদের এই নৃত্য পরিবেশনা দেখে দারুণ খুশি দর্শকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও মন ভরে উপভোগ করলেন এই দৃশ্য। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি।

উল্লেখ্য, এই বছরের ফেব্রুয়ারি মাসেই প্রয়াত হয়েছেন টলিউডের স্বর্ণযুগের গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়। উত্তম কুমারের আমলের এই অভিনেত্রী একাধিক ছবিতে প্লেব্যাক গেয়েছেন। তার গাওয়া প্রতিটি গান শ্রোতাদের স্বর্ণযুগের কথা মনে করিয়ে দেয়। তার স্মৃতির উদ্দেশ্যেই এদিন তার গানের সঙ্গে অসাধারণ এই নৃত্য পরিবেশন করে দেখালেন গৌরব এবং সোলাঙ্কি। তাদের নাচ দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন দর্শকরা।