‘খড়ি-ঋদ্ধিকে কষ্ট দাও কেন’, ভক্তদের ফাটাফাটি জবাব দিলেন ‘রাহুল’ অনিন্দ্য

খড়ি-ঋদ্ধিকে এত কষ্ট দেওয়ার কারণ কী, রাহুলের জবাবে স্তম্ভিত নেটপাড়া

GANTCHHORA

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকটি এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিক বিগত কয়েক মাস ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে। এমনকি বেঙ্গল টপার মিঠাই রানীকে পর্যন্ত হারিয়ে দিয়েছে গাঁটছড়া। এহেন ধারাবাহিকে দর্শকদের প্রধান আকর্ষণের বিষয়বস্তু খুব স্বাভাবিকভাবেই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা অর্থাৎ ঋদ্ধিমান এবং খড়ি।

ঋদ্ধিমান এবং খড়ি ছাড়াও এই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল রাহুল। প্রত্যেক ধারাবাহিকের মতো এই ধারাবাহিকের খলনায়কও প্রতিনিয়ত নায়ক-নায়িকার ক্ষতি করে যেতে চান। যদিও নেগেটিভ চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই বেশ প্রশংসা পেয়েছেন রাহুল চরিত্রাভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। ঋদ্ধি ও খড়ির জমজমাট রসায়নের মাঝে রাহুলের ষড়যন্ত্র ধারাবাহিকটিকে প্রতিমুহূর্তে জমজমাট করে তোলে।

Tollywood ACtor Anindya Chatterjee Shared His Struggle of Recovering from Drug Addiction

তবে রাহুলের কীর্তিকলাপ আবার ঋদ্ধি-খড়ির ভক্তদের মোটেই পছন্দ নয়। সে কেন বারবার ঋদ্ধি-খড়ির ক্ষতি করার চেষ্টা করে? কেন তাদের এক মুহুর্ত কাছাকাছি দেখতে পারে না? তাকে সব সময় দেখা যায় খড়ি এবং ঋদ্ধি বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে। ঋদ্ধি-খড়ির বিয়ের পর থেকে এক মুহুর্ত পর্যন্ত সে তাদের দু-দন্ড শান্তি দেয়নি! এমতাবস্থায় দর্শকরা বারবার অনিন্দ্যর কাছে এই বিষয় নিয়ে প্রশ্ন করেন সোশ্যাল মিডিয়ায়।

এমন কি একটি ইন্টারভিউতে পর্যন্ত তাকে সরাসরি এই প্রশ্ন করা হয়! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ঘটনা শেয়ার করলেন অনিন্দ্য। তিন ফেসবুকে লিখেছেন, ‘আজকের একটা ইন্টারভিউতে আচমকা একটা আউট অফ দ্য কন টেক্সট প্রশ্ন এলো’। কী ছিল সেই প্রশ্ন? তাকে প্রশ্ন করা হয়েছিল, ‘এই শোনো তুমি খড়ি আর ঋদ্ধিকে এত কষ্ট দাও কেন?’ এই প্রশ্নে কিছুক্ষণের জন্য থতমত খেয়ে গিয়েছিলেন অনিন্দ্য।

তবে এই প্রশ্নের খুব একটি মজার উত্তর দিয়েছেন পর্দার রাহুল। ঋদ্ধি আর খড়িকে রাহুল কেন এত কষ্ট দেয়? উত্তরে ২ সেকেন্ড ভেবে নিয়ে অনিন্দ্য লিখেছেন, ‘পয়সা পাই বলে’! যদিও আপাতত ভাইরাল ফিভারের আক্রমণে অসুস্থ হয়ে আপাতত শুটিং সেট থেকে দূরে রয়েছেন তিনি। ঋদ্ধি আর ঘড়িকে হয়রান করার পরিবর্তে দর্শকদের ভাষায় ‘পাপের ফল’ ভোগ করছেন অনিন্দ্য!