জিতের ‘প্রেমী’ ছবির নায়িকা চন্দনা আসলে কে, রইলো তার আসল পরিচয়

জিতের ‘প্রেমী’ সিনেমার নায়িকা চন্দনা এখন দেখতে কেমন হয়েছে দেখুন

Remembering Premi Actress Chandana Sharma and How She Looks Now

রবি কিনাগী পরিচালিত ‘প্রেমী’ (Premi) ছবিটি বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। এই ছবিতে জিৎ এবং যীশু সেনগুপ্ত অভিনয় করেছিলেন। সঙ্গে ছিলেন নবাগতা নায়িকা চন্দনা শর্মা (Chandana Sharma)। এই ছবিতে চন্দনা শর্মাকে চিনেছিলেন দর্শকরা। জিৎ এবং চন্দনার জুটি দর্শক বেশ পছন্দও করেছিলেন। তবে তার পরের বাংলা ছবিতে খুব বেশি অভিনয় করতে দেখা যায়নি তাকে। তাই বলে এই নয় তিনি অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন। বাংলা ছবিতে দেখা না গেলেও হিন্দি টেলিভিশনের একাধিক প্রজেক্টে তিনি কাজ করেছেন।

চন্দনা শর্মা টলিউড অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে। অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গেও তার সম্পর্ক বেশ গভীর। কারণ চন্দনা যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনার বোন। সেই সূত্রে তিনি যীশু সেনগুপ্তের শ্যালিকা। রবি কিনাগির পরিচালিত ‘প্রেমী’ ছবিটির হাত ধরে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। এই ছবির দৌলতে চন্দনার জনপ্রিয়তা আকাশ ছুঁয়ে যায়। ছবির একটি গান ‘মনে রেখো আমার এ গান’ দর্শক আজও পছন্দ করেন।

তবে ওই একটি ছবিতে অভিনয় করেন চন্দনা। এর পরে তাকে আর বাংলা ছবির জগতে দেখা যায়নি। কারণ তিনি ইন্ডাস্ট্রি ছেড়ে হিন্দি ইন্ডাস্ট্রিতে ঢুকে পড়েন। পরবর্তীকালে বেশকিছু হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন চন্দনা। তাছাড়া তার কিছু বিজ্ঞাপনের কাজ জনপ্রিয় হয়ে থেকেছে। এমনকি বলিউডে শাহরুখ খানের সঙ্গেও তিনি একটি বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করেছিলেন। আজ তাকে খুব বেশি প্রজেক্টে কাজ করতে দেখা যায় না।

Remembering Premi Actress Chandana Sharma and How She Looks Now

হিন্দি ধারাবাহিকের মধ্যে ‘সসস.. ফির কই হ্যায়’ এবং ‘ইয়ে দিল চাহে মোর’ এ অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। অভিনয় বাদে আজ রীতিমতো সংসারী হয়ে পড়েছেন অভিনেত্রী। ছেলে এবং স্বামীকে নিয়েই তার সংসার। চন্দনা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন। মাঝেমধ্যে ছেলে এবং স্বামীর সঙ্গে বিভিন্ন ছবি এবং ভিডিও তিনি সামাজিক মাধ্যমে তুলে ধরেন। সদ্য মা অঞ্জনা ভৌমিকে জন্মদিনে তিনি ‘প্রেমী’ ছবির আউটডোর থেকে একটি ছবি শেয়ার করেছিলেন।