নগ্ন ফটোশুট করে আইনি বিপাকে রণবীর, মহিলাদের ভাবাবেগে আঘাত করায় যেতে হতে পারে জেল

মহিলাদের ভাবাবেগে আঘাত, নগ্ন ফটোশুট করে জেলে যেতে পারেন রণবীর

এতদিন উল্টোপাল্টা পোশাক পরে ও আলটপকা ফ্যাশন দেখিয়ে সারা দেশের কাছে নিজেকে হাসির খোরাক বানিয়ে তুলেছেন রণবীর (Ranveer Singh)। তবে সম্প্রতি একটি ম্যাগাজিনের হয়ে ন্যুড ফটোশুট করতেই রণবীরকে নিয়ে মাতামাতি পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। গোটা একটি দিন ধরে টুইটারে ট্রেন্ড করেছেন রণবীর সিং। এখনও তাকে নিয়ে চর্চা চলছে।

নগ্ন অবস্থায় রণবীরকে দেখে কেউ বলছেন সাহসী, কেউ বলছেন জোকার। মহিলারা প্রশ্ন তুলছেন, রণবীরের জায়গায় কোনও একজন নায়িকা পোশাক খুলে প্রকাশ্যে এলে কি হত? বলিউড থেকে টলিউড, রণবীরকে নিয়ে নিজস্ব মতামত তুলে ধরছেন তারকারা।

গত কয়েকটা দিন নুড ছবি নিয়ে ভালই মেতেছিলেন রণবীর। তবে এবার তার কপালে দেখা দিল দুশ্চিন্তার ভাঁজ। সম্প্রতি তার নামে মুম্বাই পুলিশের কাছে এফ আই আর করতে চেয়ে আর্জি জানানো হয়েছে। অভিযোগ পেয়ে বিষয়টিকে খতিয়ে দেখছে পুলিশ।

চেম্বুরের একটি স্বেচ্ছাসেবী সংস্থার পদাধিকারী রণবীরের বিরুদ্ধে মহিলা ভাবাবেগে আঘাত করার অভিযোগ এনেছেন। তিনি আবেদন করেছেন রণবীরের বিরুদ্ধে অবিলম্বে তথ্যপ্রযুক্তি আইন এবং ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারাতে মামলা দেওয়া হোক। পুলিশ এই অভিযোগের কথা স্বীকার করে নিয়েছে, তবে এখনও মামলার রুজু হয়নি বলে জানা যাচ্ছে।

পোশাক থেকে সাজগোজ, রণবীর বরাবরই ফ্যাশন সেন্সের নিরিখে সকলকে অবাক করেছেন। তার ফ্যাশন সেন্স দেখে দীপিকাও স্বীকার করেছেন, তাকে এসব খুব কষ্ট করেই সহ্য করতে হয়। নুড ফটোশুট নিয়ে অবশ্য রণবীর বলেছেন তিনি চাইলে বারবার পোশাক খুলে ক্যামেরার সামনে আসতে পারেন!

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

রণবীরকে নিয়ে যখন দ্বিধা বিভক্ত গোটা দেশ তখন তার পাশে এসে দাঁড়িয়েছেন আলিয়া ভাট। তিনি এক বাক্যে বলেছেন, “ওঁর সম্পর্কে কোনও নেতিবাচক কথা শুনতে পারব না। উনি এত ভালো ছবি আমাদের উপহার দিয়েছেন, আমাদের উচিত ওঁকে শুধু ভালোবাসা দেওয়া।”