নামমাত্র মূল্যে নিজেদের ২টি ফ্ল্যাট বিক্রি করে দিলেন রণবীর-দীপিকা, দাম শুনলে অবাক হবেন

হঠাৎ করেই নিজেদের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন রণবীর-দীপিকা, দাম জানলে অবাক হবেন

Pinki Banerjee

Published on:

Ranveer Singh Flat : কফি উইথ করন, রিয়ালিটি শোতে আসাই যেন কাল হয়েছে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) -র। দীপিকার একটি কথায় রাতারাতি পাল্টে যায় দীপিকার ভাবমূর্তি, তবে এই বিতর্কে জেরে দীপিকা এবং রণবীরের জীবনে কিছু প্রভাব পড়েছে কিনা তা এখনও জানা যায়নি। সম্প্রতি জানা গেল রণবীর নিজের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন। কিন্তু কি এমন কারণ ঘটলো?

রণবীর-দীপিকা বলিউডের একটি পাওয়ার কাপল। একদিকে দীপিকা শান্তশিষ্ট, অন্যদিকে রণবীর এনার্জিতে ভরপুর। এই দুই তারকার প্রেম কাহিনী সকলের মুখে মুখে ঘোরে। তবে সেই প্রেম কাহিনীতে সম্প্রতি ধাক্কা লেগেছে। ধাক্কা লেগেছে এতদিনে তৈরি হওয়া একটি ভাবমূর্তিতে। এর মধ্যেই শোনা গেল নিজের দুটি ফ্ল্যাট হঠাৎ করেই বিক্রি করে দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং।

RANVEER SINGH AND DEEPIKA PADUKONE

মুম্বাইয়ে গোরেগাঁও এলাকায় অবস্থিত এই দুই ফ্ল্যাটের দাম আনুমানিক ১৫.২৫ কোটি টাকা। অনলাইন প্রপার্টি কনসালটেন্সি সংস্থা ইনডেক্স ট্যাব ডট কমের নথি থেকে জানা গেছে এই তথ্য। এই দুটি ফ্ল্যাট রণবীর কিনেছিলেন ২০১৪ সালে ডিসেম্বর মাসে। ৪.৬৪ কোটি টাকার বিনিময়ে এই দুটি ফ্ল্যাট নিজের করে নিয়েছিলেন তিনি।

এই ফ্ল্যাট দুটি অবস্থিত গোরেগাঁও এলাকায় ওবেরয় মলের কাছে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে। ১৩২৪ বর্গফুটের এই ফ্ল্যাটে রয়েছে ৬টি পার্কিং স্পট। প্রতিটি ফ্ল্যাটের ক্যাম্প শুল্ক ছিল ৪৫.৭৫ লক্ষ টাকা। জানা গেছে, গত ৬ নভেম্বর এই ফ্ল্যাটগুলি বিক্রির চুক্তি রেজিস্ট্রেশন হয়।

RANVEER SINGH AND DEEPIKA PADUKONE

একই হাউসিং কমপ্লেক্সের এক ব্যক্তির কাছে এই ফ্ল্যাট দুটি বিক্রি করে দিয়েছেন রণবীর কিন্তু কেন এই ফ্ল্যাট গুলি হঠাৎ করে বিক্রি করে দিলেন রণবীর? এই প্রসঙ্গে প্রশ্ন করায় অভিনেতার তরফ থেকে কোন উত্তর পাওয়া যায়নি। এবার প্রশ্ন হল, একসঙ্গে দুটি ফ্ল্যাট বিক্রি করে দেওয়ার পর অভিনেতা থাকবেন কোথায়? জানিয়ে রাখি এই অ্যাপার্টমেন্ট দুটি ছাড়াও রণবীরের কিন্তু রয়েছে আরো বেশ কিছু সম্পত্তি।

আরও পড়ুন : অল্প বয়সেই UPSC পাশ! বাংলার এই মেয়ে আজ IFS অফিসার, রইল পরিচয়

RANVEER SINGH AND DEEPIKA PADUKONE

আরও পড়ুন : তারকা সন্তানকেও কাজ দেয়নি টলিউড, কোথায় হারিয়ে গেল তাপস পালের মেয়ে?

২০২২ সালে পশ্চিম বান্দ্রায় ১১৯ কোটি টাকার বিনিময়ে একটি ফ্ল্যাট কিনেছিলেন তিনি। বান্দ্রা ওয়েস্ট নামে এক বিল্ডিংয়ের ১৬-১৭-১৮ এবং ১৯ তলায় একটি করে অ্যাপার্টমেন্ট কিনেছিলেন তিনি। সম্পত্তির চুক্তিমূল্য ছিল ১১৮.৯৪ কোটি টাকা, স্টাম্প ডিউটি ছিল ৭.১৩ কোটি টাকা। সম্পত্তির কার্পেট এরিয়া ১১,২৬৬ বর্গফুট এবং টেরেস এরিয়া ১,৩০০ বর্গফুট। রয়েছে ১৯ টি পার্কিং স্পেস। আপাতত অভিনেতা এই অ্যাপার্টমেন্টেই রয়েছেন বলে জানা গেছে।