বিয়ের পর হাঁটুর বয়সী ছেলের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে রোমান্স! রানু মন্ডলের উদ্দাম নাচ ভাইরাল

চোখে সানগ্লাস, পরনে নাইটি! হাঁটুর বয়সী ছেলের সঙ্গে রোমান্সে মাতোয়ারা রানু মন্ডল

Ranu Mondal Dancing on Sono Na Ruposhi Viral Video

রানাঘাটের রানু মন্ডলকে (Ranu Mondal) নিয়ে যতই সমালোচনা হোক না কেন, আজও ইউটিউবারদের কাছে তার চাহিদা অনেক। নামিদামি ইউটিউবাররা (Youtuber) আজও তার বাড়ির সামনে হত্যে দিয়ে পড়ে থাকেন একটা সাক্ষাৎকারের ভিডিও জোগাড় করার জন্য। এহেন রানু মন্ডলের একটা ভিডিও আজও সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দেওয়ার জন্য যথেষ্ট। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল হাঁটুর বয়সী ছেলের সঙ্গে তার রোমান্সের ভিডিও।

সোশ্যাল মিডিয়ার দৌলতেই রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। লতা কন্ঠী রানু মন্ডলকে সাদরে অভ্যর্থনা জানিয়েছিল বলিউড। বলিউডের গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গেও গানের রেকর্ডিং করে ফেলেছিলেন রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। তাদের গাওয়া ‘তেরি মেরি’ গান বিয়ে বাড়ি থেকে শুরু করে পূজার প্যান্ডেলেও বেজেছে। যদিও এখন এক ঝটকায় আবার তাকে ফিরে আসতে হয়েছে রানাঘাটে তার সেই পুরোনো বস্তিতে। তবে ইউটিউবাররা তার পিছু ছাড়েননি।

ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য এক ঝটকায় তাকে মাটিতে আছড়ে নামিয়ে দেন অনুরাগীরাই। তার কিছু আলটপকা মন্তব্য ঘিরেও চরম সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। তবে এতকিছুর পরেও রানু মন্ডলের জনপ্রিয়তা কিন্তু কমেনি। তাকে নিয়ে নতুন ভিডিও আসলে একবার অন্তত খুলে দেখবেন না এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হাতে গুনে পাওয়া যাবে।

কিছুদিন আগেই কনের সাজে ব্রাইডাল মেক আপে ভাইরাল হয়েছিল রানু মন্ডলের একটি ভিডিও। রানু মন্ডলকে বিয়ের সাজে দেখে প্রশংসা করেছিলেন নেটিজেনরা। তবে এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল তার রোমান্সের ভিডিও। হ্যাঁ, হাঁটুর বয়সী একটি ছেলের সঙ্গে রোমান্সে মেতেছেন রানু মন্ডল। ‘শোনো না রূপসী’ গানের সঙ্গে জমিয়ে নাচছেন দুজনে। এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল না হয়ে যায় না।

হাঁটুর বয়সী ইউটিউবারের সঙ্গে মাখোমাখো প্রেমের এই ভিডিও রানু মন্ডলকে ফের‌ গসিপ কলামে নিয়ে এসেছে। চোখে কালো চশমা, পরনে নাইটি, ওই ইউটিউবারের সঙ্গে গানে ঠোঁট মিলিয়েছেন তিনি। ভিডিও শেষে রানু মন্ডলকে জড়িয়ে ধরেন যুবক। রানু মন্ডলের রোমান্সের ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা।