রচনার জন্য ফুচকাওয়ালা হলেন প্রসেনজিৎ, আদর করে খাইয়েও দিলেন, রইল ভিডিও

‘কাছের মানুষ’ রচনাকে আদর করে ফুচকা খাওয়ালেন প্রসেনজিৎ, প্রেম দেখে জুড়াচ্ছে চোখ

খুব শীঘ্রই মুক্তি পাবে দেব প্রসেনজিৎ অভিনীত ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। ছবির প্রচারে এখন দিনরাত এক করে ফেলেছেন তারকারা। ভিড়ে ঠাসা বাসে চেপে কিংবা স্ট্যান্ড আপ কমেডির মঞ্চে প্রচার চলছে জোর কদমে। দেব-প্রসেনজিৎ দুজনেই নেমে পড়েছেন প্রচারের ময়দানে সম্প্রতি তারা এসে হাজির হয়েছিলেন জি বাংলার দিদি নাম্বার ওয়ানে। সেখানে আবার রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঙ্গে প্রসেনজিতের (Prasenjit Chatterjee) মিষ্টি-মধুর কেমিস্ট্রি উঠে এল ক্যামেরার পর্দায়।

রবিবারের সেলিব্রিটি স্পেশাল এপিসোডের কাছের মানুষের টিম থেকে তারকারা এসে উপস্থিত হয়েছিলেন দিদি নাম্বার ওয়ানে। বেশ কয়েকটি পর্বে উপস্থিত ছিলেন দেব এবং প্রসেনজিৎ। প্রতিযোগী হিসেবে ছিলেন ইশা সাহা, সুস্মিতা চট্টোপাধ্যায়, শ্রীপর্ণা রায় এবং গীতশ্রী রায়। প্রতিযোগীদের বিভিন্ন খেলায় সাহায্য করেছেন তারা। তার মধ্যে প্রথম রাউন্ড অর্থাৎ ‘দিদি মেব জয়তে’তে দেব আর প্রসেনজিতের কাজ ছিল প্রতিযোগীদের ফুচকা বানিয়ে খাওয়ানো।

ঈশা, সুস্মিতা, শ্রীপর্ণা, গীতশ্রীদের নিজে হাতে ফুচকার মধ্যে আলু-মাখা আর টক জল ভরে খাইয়েছেন প্রসেনজিৎ। সবার শেষে তিনি তার প্রাক্তন নায়িকা রচনা বন্দ্যোপাধ্যায়কেও ফুচকা বানিয়ে খাওয়ালেন নিজের হাতে। আবার নায়িকাও ফুচকা তুলে দিলেন প্রসেনজিতের মুখের। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

এদিকে দেবকে দেখা যাচ্ছে দুজনের মধ্যে এত গলায় গলায় ভাব দেখে তার মুখ কাঁদোকাঁদো হয়ে গিয়েছে। কারণ রচনা ছিলেন তারই প্রথম ছবির নায়িকা। প্রসেনজিৎকে কাছে পেয়ে রচনা তাকেই ভুলে গিয়েছেন! এসব দেখে রচনা ফুচকা নিয়ে দেবকেও খাইয়ে দিলেন। দেব এ দিন এই পর্বের একটি ঝলক শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, “আমি জানি, আমি জানি। আগামীকাল সবার জন্য খুব ব্যস্ত দিন হবে। কিন্তু কি আর করা যাবে, প্রোমোশন তো করতেই হবে!” রবিবারের এই পর্বটা দর্শকদের কাছেও ছিল ভীষণ স্পেশাল। একে তো টলিউড নায়িকাদের পাশাপাশি টলিউডের দুই সুপারস্টারও একই মঞ্চে উপস্থিত ছিলেন। তার উপর আবার প্রসেনজিৎ-রচনার জুটি হাজির হয়েছিল দিদি নাম্বার ওয়ানে।

এর আগেও বেশ কয়েকবার ছবির প্রচারে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন দেব। পছন্দের নায়িকার মঞ্চে মাঝেমধ্যেই মুখ দেখিয়ে গিয়েছেন প্রসেনজিতও। একসময় টলিউডে রাজত্ব করতেন তারা। দুজনে মিলে প্রায় ৩০ এরও বেশি ছবিতে অভিনয় করেন।