বিয়ের লাঞ্ছনা থেকে মুক্তি পেতে চরম সিধান্ত নিল নোলক, ডিভোর্স দেবে অরিন্দমকে

অরিন্দমকে ডিভোর্স দেবে নোলক, বিয়ের লাঞ্ছনা থেকে মুক্তি পেতে ধারাবাহিকে আসছে নতুন মোড়

হাঁটুর বয়সী একটি মেয়েকে বিয়ে করে বেজায় বিপাকে পড়েছেন অ্যাডভোকেট অরিন্দম রায়। নোলককে নিয়ে একের পর এক ঝড় বয়ে যাচ্ছে তার উপর দিয়ে। একে তো এই বিয়ে তার পরিবারের অনেকেই মেনে নেননি। তার উপর আবার নোলকের শিশুসুলভ আচরণ মাঝেমাঝেই বিপদ ডেকে নিয়ে আসে। কিন্তু এতকিছুর পরেও তার তরুণী ভার্যাকে স্নেহের নজরেই দেখেন।

বহুরূপী নোলক ও অরিন্দমের অসমবয়সী বিয়ে নিয়ে কিছু কম জল ঘোলা হয়নি। স্টার জলসার (Star Jalsha) গোধূলি আলাপ (Godhuli Alap) ধারাবাহিক শুরু হওয়ার আগে দর্শকরাও এই কনসেপ্টের বিরোধিতা করতে শুরু করেছিলেন। এখন অবশ্য নোলক এবং অরিন্দমের কেমিস্ট্রি দেখে তারা তাদের মতামত বদলে ফেলেছেন। তাদের নজরে অরিন্দমই এখন আদর্শ স্বামী।

কিন্তু নোলক নিজের জন্য বারবার উকিল বাবুকে হেনস্থা দিতে চায় না। বিশেষত সে যখন জানতে পারে কোন পরিস্থিতিতে অরিন্দম তাকে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন তখন সে আর উকিলবাবুর ‘গলার কাঁটা’, ‘পায়ের শিকল’ হয়ে থাকবে না বলে সিদ্ধান্ত নিয়ে ফেলে। সম্প্রতি এই মর্মে ভাইরাল হয়েছে স্টার জলসার এই ধারাবাহিকের নতুন প্রোমো।

পরিস্থিতির চাপে হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করলেও অরিন্দম তার স্ত্রীকে দিয়েছেন যোগ্য মর্যাদা। কেউ তাকে অপমান করলে রুখে দাঁড়ান তিনি। আবার নোলক কিছু ভুল করলে তাকে শাসনও করেন। সদ্য রোহিণীর ষড়যন্ত্রে জেলে যেতে হয়েছিল নোলককে। কিন্তু অরিন্দম তাকে নির্দোষ প্রমাণ করে ফিরিয়ে এনেছেন বাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে এতকিছুর পরেও গল্পে আসছে নতুন মোড়। সব সত্যি জানতে পেরে নোলক আর এই বিয়ের বাঁধনে অরিন্দমকে আটকে রাখতে চায় না। এতদিন সে জানতো না অরিন্দম তাকে বাধ্য হয়ে বিয়ে করেছিলেন। সবকিছু জানতে পেরে তার মন খারাপ হয়ে যায়। তাহলে কি এবার সত্যি সত্যিই অরিন্দমের সঙ্গে নোলকের বিচ্ছেদ হয়ে যাবে? নাকি আরও বড় কোনও টুইস্ট অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)