মেয়ের একাধিক প্রেম নিয়ে মুখ খুলেছিলেন পল্লবীর মা! ভাইরাল দিদি নম্বর ১-এর সেই ভিডিও

একাধিক পুরুষ এসেছিল জীবনে, কারও সঙ্গেই টেঁকেনি সম্পর্ক, মেয়েকে নিয়ে চিন্তায় ছিলেন পল্লবীর মা

টেলিভিশন (Bengali Telivision) অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) অস্বাভাবিক মৃত্যুর পর স্বভাবতই বিনোদনের দুনিয়া জুড়ে তাকে নিয়ে জোর চর্চা চলছে। প্রেম জীবনের অশান্তির কারণেই আত্মহত্যার চরম সিদ্ধান্ত নিয়েছেন পল্লবী! এমনকি পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী তাকে খুন করেও থাকতে পারেন বলে অভিযোগ অভিনেত্রীর পরিবারের। এই বিতর্কের মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল পুরনো একটি ভিডিও।

এই ভিডিওটি জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ান (Didi Number One) রিয়েলিটি শোয়ের একটি ক্লিপিংস। সেলিব্রিটি স্পেশাল এই এপিসোডে মাকে নিয়ে উপস্থিত ছিলেন পল্লবী। পল্লবী বেশ কয়েকবার দিদি নাম্বার ওয়ানে অংশগ্রহণ করেছিলেন। এই পর্বে বাংলা টেলিভিশনের সেলিব্রিটি অভিনেত্রীরা তাদের মাকে নিয়ে উপস্থিত ছিলেন। সেখানে মেয়ের ব্যক্তিগত জীবন সম্পর্কে অকপট বয়ান দিয়েছিলেন তার মা।

অনুষ্ঠান চলাকালীন সঞ্চালিকা রচনা ব্যানার্জি পল্লবীর মাকে প্রশ্ন করেন, ‘‘মাকে তো সব বলে পল্লবী। তা হলে বিশেষ কারও কথা কোনও দিন বলেছে?’’ এই প্রশ্নের জবাবে অভিনেত্রীর মা বলেন, ‘‘না এখনও বলেনি। আসলে ওর তো অনেকেই এসেছে, গিয়েছে। কিন্তু মেয়ে বলে, হচ্ছে না ঠিক।’’ তখন এই কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হেসে গড়িয়ে পড়েন।

এরপর পল্লবীও তার নিজের সম্পর্কে অকপট বয়ান দেন। তিনি বলেন তার সঙ্গে থাকা সত্যিই খুব কঠিন। কারণ হিসেবে তিনি জানান তিনি তার প্রেমিককে সবসময় চিৎকার করে বকাঝকা করেন। তাই তার সঙ্গে কেউ টিকবেন কিনা সে সম্পর্কে তার নিজেরই সন্দেহ রয়েছে। মেয়ের কথার সূত্র ধরে পল্লবীর মা বলেন পল্লবীর প্রেমিককে সবসময় তার কথায় উঠতে-বসতে হবে। পল্লবী যেভাবে নিজের বাবাকে ধমকিয়ে, শাসন করে রাখেন, প্রেমিকের সঙ্গেও তেমনই আচরণ করবেন!

সেলিব্রিটি স্পেশাল এই এপিসোডে পল্লবীর সঙ্গে তার দুই প্রিয় বান্ধবী ভাবনা ব্যানার্জি এবং প্রত্যুষা পালও উপস্থিত ছিলেন। তিন বান্ধবীর বন্ধুত্ব যে কতটা গাঢ় তার প্রমাণ পাওয়া গিয়েছিল এই এপিসোডে। তাদের তিন জনের কথা শুনে রচনা ব্যানার্জির মনে হয়েছিল প্রত্যুষা, পল্লবী এবং ভাবনার জীবনে প্রেমিক জুটবে না!