২৮ বছর বয়সী এই অভিনেত্রী হবেন নতুন দয়াবেন, বড় চমক ‘তারক মেহতা কা উলটা চশমা’য়

বদলে গেল দয়াবেনের মুখ, ২৮ বছর বয়সী এই অভিনেত্রীই হবেন নতুন দয়াবেন

Riya Chatterjee

Published on:

তারক মেহতা কা উল্টা চশমা, এই সিরিয়াল কার্যত সোনি টিভির এক নম্বর সিরিয়াল এখন। বিগত বেশ কয়েক বছর ধরে এই কমেডি ধর্মী সিরিয়ালটি তার জায়গা ধরে রেখেছে। জেঠালাল থেকে শুরু করে দয়াবেন, চম্পকলাল, তারক মেহতা, ববিতা জি, রোশন সোধিদের প্রত্যেকেরই আলাদা আলাদা ফ্যানবেস রয়েছে। বিগত ৭ বছর ধরে এই সিরিয়ালে দয়াবেন চরিত্রটি নিখোঁজ। তবে খুব শীঘ্রই নাকি এবার তার খামতি পূরণ হতে চলেছে।

২০১৭ সালে প্রেগনেন্সি জনিত কারণে সিরিয়াল ছেড়ে দেন দয়াবেন চরিত্রের অভিনেত্রী দিশা ভাকানি। এর আগে একাধিকবার তার আবার সিরিয়ালে ফিরে আসার খবর শোনা গিয়েছিল। এমনকি সিরিয়ালের নির্মাতারাও বারবার চেষ্টা করেছিলেন যাতে দিশাকে আবার ফেরানো যায় অভিনয়ে। কিন্তু তেমনটা সম্ভব হয়নি। গত ৭ বছর ধরে জেঠালালের স্ত্রীর চরিত্রটি দেখানো হয়নি।

Tarak Mehta Ka Ulta Chasma

মাঝে বেশ কয়েকবার দিশার জায়গাতে নতুন অভিনেত্রীকে আনার গুঞ্জনও শোনা গিয়েছিল। কিন্তু দয়াবেন চরিত্রটিতে দিশার যে জনপ্রিয়তা রয়েছে সেটার সঙ্গে সামঞ্জস্য রেখে নতুন অভিনেত্রীকে আনা উচিত হবে কিনা সেই নিয়েও দ্বিধাদ্বন্দ্বে ভুগছিলেন নির্মাতারা। অবশেষে তাদের দুশ্চিন্তা নাকি দূর হয়েছে। দয়াবেন চরিত্রের জন্য তারা উপযুক্ত অভিনেত্রী পেয়ে গিয়েছেন।

দিশাকে কোনওমতেই আর ফেরানো সম্ভব হচ্ছে না সিরিয়ালে। তাই নাকি ২৮ থেকে ২৯ বছর বয়সী এক নতুন অভিনেত্রীকে নেওয়ার কথা ভাবা হয়েছে। সব থেকে বড় বিষয় এই নতুন অভিনেত্রীর চেহারা অনেকটা দিশার মত। বিগত তিন বছর ধরে এই অভিনেত্রী নাকি অডিশন দিয়ে চলেছেন। তিনি দেখতে ১০০% দয়াবেনের মতই। তাকে দিল্লি থেকে মুম্বাইতে ডেকে পাঠানো হয়েছে।

DISHA VAKANI

তবে সমস্যা একটাই, নতুন অভিনেত্রীর বয়স খুবই কম। ২৮-২৯ বছর বয়সী এই অভিনেত্রীকে যদি দয়াবেন করা হয় তাহলে তার সঙ্গে অন্যান্য চরিত্রদের যে বয়সের পার্থক্য তা চোখে পড়ছে। কাজেই দর্শকরা তাকে কেমনভাবে নেবেন সেই নিয়ে সামান্য দ্বিধা কাজ করছে। এই কারণেই তাকে এখনও চূড়ান্ত করা হয়নি। এই তথ্য ফাঁস করেছেন এই সিরিয়ালের মিসেস রোশন সোধি ওরফে জেনিফার মিস্ত্রি।

আরও পড়ুন : বউকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারী দশা হৃত্বিক রোশনের, লাগলো মোটা টাকার ধাক্কা

I know it’s far beyond saving….but le ayo yar
byu/i-hades inTMKOC

আরও পড়ুন : ক্যামেরার সামনেই খুল্লামখুল্লা অন্তরঙ্গতা! বি-গ্রেড ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন এই ৫ বলিউড নায়িকা

জেনিফার বলেছেন, নতুন মেয়েটিকে নিয়ে মক টেস্ট হয়েছে সিরিয়ালের অভিনেতাদের মধ্যে। তার চেহারা একটু অন্যরকম কিন্তু সে যখন দয়াবেন হিসেবে রেডি হয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছে তখন আসল-নকল বোঝাই যাচ্ছে না। দর্শকরা এই আপডেট জেনে তো খুবই খুশি। নতুন অভিনেত্রীকে তারা চোখে দেখেননি বটে কিন্তু দয়াবেন চরিত্রটিকে ফিরিয়ে আনা হোক তারা এমনটাই চাইছেন।