বউকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারী দশা হৃত্বিক রোশনের, লাগলো মোটা টাকার ধাক্কা

বউকে খোরপোশ দিতে গিয়ে ভিখারি দশা! সুজানকে কত টাকা দিয়েছেন হৃত্বিক রোশন?

Riya Chatterjee

Published on:

বলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের বিয়ে ভাঙ্গা নতুন কিছু নয়। হৃত্বিক রোশন, সেইফ আলি খান, আমির খান ইত্যাদি বহু অভিনেতার সংসার ভেঙেছে। ডিভোর্স যেমন তাদের সংসার তছনছ করেছে, তেমনই ডিভোর্সের দরুণ খোরপোষ বাবদ মোটা টাকার ধাক্কাও খেয়েছেন অভিনেতারা। শোনা যায় ডিভোর্সের দরুণ নাকি সবথেকে বেশি খরচ হয়েছিল হৃত্বিক রোশনের। টাকার অংকটা কত ছিল জানেন?

হৃত্বিক রোশন বিয়ে করেছিলেন তার ছোটবেলার বান্ধবী সুজান খানকে। তাদের দুই পুত্র সন্তান রয়েছে। কিন্তু আচমকা ২০১৪ সালে হৃত্বিক এবং সুজানের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের প্রকৃত কারণ অবশ্য জানা যায়নি। তবে ওই সময় কঙ্গনা রানাওয়াতের সঙ্গে হৃত্বিক রোশনের গোপন সম্পর্ক নিয়ে চরম জলঘোলা চলছিল বলিউডের অন্দরে।

Hrithik Roshan And Sussanne Khan

অনেকেই মনে করেন হৃত্বিক এবং সুজানের বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ ছিলেন কঙ্গনা। তবে বলিউডের এই সেলেব দম্পতির বিচ্ছেদের থেকেও বেশি ডিভোর্সের দরুণ খোরপোষের অংক নিয়ে চর্চা চলেছিল। কারণ ওই সময় সুজান নাকি হৃত্বিকের থেকে ৪০০ কোটি টাকা করেন। টাকার অংকটা মাথা ঘুরিয়ে দিয়েছিল অনেকের।

যদিও হৃত্বিক অত টাকা দিয়ে উঠতে পারেননি সুজানকে। তাই ৩৭৮ কোটি টাকায় ডিভোর্সের চুক্তি হয়েছিল। হৃত্বিক, সুজান কিংবা তাদের পরিবারের কেউ অফিসিয়ালি এটা প্রকাশ করেননি। কিন্তু যখন সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রচার হতে থাকে তখন মুখ খুলতে বাধ্য হন হৃত্বিক। কিন্তু তিনি খোরপোষের অংকটাকে মিথ্যে বলে দাবি করেননি।

আরও পড়ুন : ১২ বছরে আমুল বদলেছে চেহারা! ‘অগ্নিপথ’ সিনেমাতে হৃত্বিক রোশনের বোন এখন কত সুন্দরী হয়েছে দেখুন

Hrithik Roshan And Sussanne Khan

আরও পড়ুন : ক্যান্সার আক্রান্ত মনীষার পাশে ছিল না কেউ! কঠিন দুঃসময় গিয়েছে মনীষা কৈরালার জীবনে

হৃত্বিক সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে বলেন, “আমার ভালবাসার মানুষকে ছোট করা হচ্ছে। আমার ধৈর্যের পরীক্ষা নেওয়া হচ্ছে।” হৃত্বিক জল্পনা থামানোর চেষ্টা করলেও তিনি যে একটা বড় অংকের টাকা দিয়ে ডিভোর্স পেয়েছিলেন সেটা সত্যিই ছিল। ডিভোর্সের পর সুজানের জীবনে নতুন প্রেমিক আসে। অন্যদিকে হৃত্বিক এখন সাবা আজাদের সঙ্গে ডেট করছেন।