‘টনিক সিনেমার গল্প টুকে’ চলছে মিঠাই, ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

টনিকের গল্প টুকে দিচ্ছে মিঠাই! চুরি ধরা পরতেই ট্রোলের বন্যা নেটপাড়ায়

Netizens Trolled Mithai for Copying a Scene from Movie Tonic

বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকে চলছে ভ্যালেন্টাইনস স্পেশাল পর্ব। দাদাই এবং ঠাম্মার সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছে মিঠাই-সিদ্ধার্থ। যদিও এই হানিমুন পর্বে এসেও মিঠাইকে চোখ রাঙাচ্ছে উচ্ছে বাবু। তবে জমে উঠছে দাদাই-ঠাম্মার প্রেম। এরকমেই কিছু জমজমাট পর্ব সাজিয়ে দর্শকের মনোরঞ্জনের চেষ্টার পাশাপাশি ধারাবাহিকে নতুনত্ব আনার চেষ্টা করা হয়েছিল। তবে এতে উল্টে রেগে আগুন হলেন দর্শকরা!

দর্শকের একাংশের অভিযোগ, মিঠাইতে এখন গল্প বলতে কিছুই নেই। জোড়াতালি দিয়ে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে গল্প। এমনকি দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত সুপারহিট ‘টনিক’ ছবির গল্প চুরি করার অভিযোগ উঠল মিঠাইয়ের বিরুদ্ধে! নির্মাতারা দেবের ছবিটি পুরোটাই টুকে দিচ্ছেন বলে দাবি করলেন নেটিজেনদের একাংশ। সোশ্যাল মিডিয়াতে তাই মিঠাইয়ের বিরুদ্ধে মন্তব্য করছেন তারা।

একসময় বেঙ্গল টপার ছিল মিঠাই। তবে গাঁটছড়া এসে পড়াতে মিঠাইয়ের আসন টালমাটাল। তাছাড়া দর্শকদের অভিযোগ, মিঠাইয়ের গল্পের মান এখন অনেক নেমে গিয়েছে। আগের মতো সেই জমজমাট ব্যাপারটা এখন আর নেই যা পর্দার সামনে দর্শককে ধরে রাখতে পারে। তাই কপি করে ফের জনপ্রিয়তা বাড়ানোর প্রচেষ্টা হচ্ছে। তবে এই নিয়ে চূড়ান্ত আপত্তি রয়েছে দর্শকদের। এদিক ওদিক থেকে কপি করে মিঠাইয়ের গল্প এগিয়ে যাক, এমনটা চাইছেন না কেউ।

ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখানো হয় দাদাই এবং ঠাম্মি পাহাড়ে ঘুরতে গিয়ে ঘোড়া চড়ছেন, পাহাড়ে শীতের রাতে একসঙ্গে বসে ড্রিঙ্ক করছেন! ড্রিংক করার পর ঠাম্মাকে ধরে ধরে হোটেলের ঘর পর্যন্ত পৌঁছে দেয় সিদ্ধার্থ এবং মিঠাই। এমনই একটি দৃশ্য দেবের ‘টনিক’ ছবিতেও দেখানো হয়েছিল। তাই মিঠাইয়ের বিরুদ্ধে উঠল কপি করার অভিযোগ।

দর্শকের একাংশ এমনিতেই মিঠাইয়ের মান কমে যাওয়া নিয়ে অভিযোগ করেছিলেন। বিগত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকাতে পিছিয়ে পড়েছে মিঠাই। যদিও গত সপ্তাহে এক লাফে পঞ্চম থেকে তৃতীয় স্থানে উঠে আসে মিঠাই রানী। তবে পাহাড়ে উচ্ছে বাবু এবং মিঠাইয়ের রোমান্স ফের গল্পের মোড় ঘুরাতে পারে বলে আশা করছেন দর্শকরা। তবে তার মাঝেই ফের একবার মিঠাইয়ের বিরুদ্ধে অন্য ছবির গল্প চুরি করার অভিযোগ উঠল।