বিন্দু মাসিকে টেক্কা দেবে ‘বিন্দা মেসো’! ‘নিম ফুলের মধু’র নতুন টুইস্ট দেখে হেসে গড়াগড়ি দর্শকরা

বিন্দু মাসিকে টেক্কা দিতে হাজির ‘বিন্দা মেসো’! ‘নিম ফুলের মধু’র নতুন টুইস্ট জমজমাট

Avatar

Published on:

বর্তমানে জি বাংলা (Zee Bangla) -র জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে থাকে সেই সিরিয়াল (Bengali Mega Serial)। আর এবার এই ধারাবাহিকের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে ফুল মাসী। যাকে দর্শকরা নাম নিয়ে বিন্দা মেসো।

তিন্নি আর বট্টব্যাল দুজনেই একেবারে উঠে পড়ে লেগেছে পর্ণার জীবনে আগুন লাগাতে। আগের পর্বে দেখা গেছে, শাড়ির ব্যবসাকে জনপ্রিয় করে তুলতে এবং ব্যবসার উন্নতি সাধনে নতুন পরিকল্পনা করে পর্ণা। বাড়ির মা-কাকিমাদের নিয়ে একটা ফ্যাশন শোয়ের অনুষ্ঠান করে। এই ফ্যাশন শোয়ে জল ঢালতে চেয়েছিল তিন্নি আর বট্টব্যাল। কিন্তু সেই কার্য সফল হয়নি। বেশ ভালোভাবেই মিটেছিল অনুষ্ঠান।

Neem Phuler Madhu

এদিকে তারপর ‘বটুসোনা’র অবৈধ সোনা পাচারের ব্যবসা ফাঁস করে দিয়েছে পর্ণা। পুলিশ তাকে গ্রেফতারও করে। কিন্তু ঠিক পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় সুপ্রকাশ। আর পালিয়ে গিয়ে দত্ত বাড়িতে হাজির হয়। তিন্নির ফুল মাসি সেজে। তিন্নি জানিয়ে দেয়, এই মাসি কয়েকদিন এই বাড়িতে থাকবে। আর তিন্নির কথায় টাকার লোভে সাথ দেয় সৃজনের বড় বৌদি মৌমিতা ও বড় দাদা।

এদিকে বটু মাসির এক একরকম আশ্চর্য ব্যবহার সামনে আসে পর্ণার। বাড়ির কাজের লোক মঙ্গলা বটু মাসিকে দাড়ি কাটতে দেখে ফেলে। যদিও মৌমিতা সেইক্ষণে সেটা ম্যানেজ করে নেয়। তবে মঙ্গলার কথায় পর্ণার মনে সন্দেহের বীজ বোনে। পর্ণা ফুল মাসির ঘরে গেলে ফুল মাসির আসল গলা শুনে অবাক হয়। পর্ণা ঘরের সব লক্ষ্য করে। পর্ণা এও দেখে ফুল মাসি মেয়েদের মধ্যে ঢুকে গল্প করতে রাজি হয় না।

Neem Phuler Madhu

এরপর পর্না ফুল মাসিকে জোর করে রান্নাঘরে টেনে নিয়ে আসে। আর কথার জালে ফুল মাসির মনের কথা বের করতে চায়। সাথে ফুল মাসিকে থরের রান্না করতে দেয়। কিন্তু সে সেটা পারে না। পরে সেখানে থেকে বেরিয়ে যাওয়ার অজুহাত খোঁজে বট্টব্যাল ওরফে ফুল মাসি। এদিকে পর্ণার মনে ফুল মাসিকে নিয়ে সন্দেহের বীজ আরও গভীর হয়।

Neem Phuler Madhu

আরও পড়ুন : রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার এই ২ জনপ্রিয় সিরিয়াল! মাথায় হাত দর্শকদের

অন্যদিকে শাড়ি, গয়না, টিপ পরে ‘বটুসোনা’কে মহিলাবেশে দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে হইচই পরে গেছে। আর বটুসোনার এই মহিলা লুকের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছে অনামিকা সাহা (Anamika Saha) -র ‘বিন্দু মাসি’ লুকের। সেই থেকে বটব্যালকে ‘বিন্দা মেসো’ নামও দিয়েছেন অনেকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে সেই মিম।

আরও পড়ুন : ‘তোমাদের রানী’ সিরিয়ালের নায়ক-নায়িকা আসলে কে? রইল স্টার জলসার নতুন জুটির পরিচয়