‘তোমাদের রানী’ সিরিয়ালের নায়ক-নায়িকা আসলে কে? রইল স্টার জলসার নতুন জুটির পরিচয়

‘তোমাদের রানী’ সিরিয়ালের নতুন নায়ক-নায়িকা আসলে কে? রইল পরিচয়

Riya Chatterjee

Published on:

Tomader Rani Cast : ফের এক নতুন সিরিয়ালের নতুন চমক নিয়ে হাজির স্টার জলসা (Star Jalsha)। এবার স্টার জলসার পর্দায় ফুটে উঠবে এক অন্তঃসত্ত্বা মায়ের ডাক্তার হয়ে ওঠার জার্নি। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’ (Tomader Rani) -র লঞ্চিং প্রোমো। এই সিরিয়ালের হাত ধরে নবাগত এক নায়ক-নায়িকার জুটি পেতে চলেছেন স্টার জলসার দর্শকরা।

একদম আনকোরা দুই নতুন মুখকে নিয়ে নতুন স্বাদের গল্প নিয়ে আসছে ‘তোমাদের রাণী’। সিরিয়ালের নায়িকার রাণী এবং নায়ক দুর্জয়ের চরিত্রে অভিনয় করছেন যে অভিনেতা এবং অভিনেত্রী দর্শকরা তাদের চেনেন না। তাই আজকের এই প্রতিবেদনে রইল রাণী এবং দুর্জয়ের আসল পরিচয়। সিরিয়াল শুরু হওয়ার আগেই জেনে নিন বাংলা টেলিভিশনের নতুন এই জুটির আসল পরিচয়।

TOMADER RANI

নতুন এই ধারাবাহিকে রাণীর চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার (Abhika Malakar)। টেলিভিশনের পর্দায় এটাই তার প্রথম অভিনয়। তবে প্রথম সুযোগটাই তার জন্য বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। ধারাবাহিকের লঞ্চিং প্রোমোতে দেখা গিয়েছে রাণী বিবাহিতা এবং সেই সঙ্গে অন্তঃসত্ত্বাও। কিন্তু সন্তানকে গর্ভে নিয়েই সে মেডিকেলের অ্যাডমিশন টেস্ট দিতে আসে।

প্রোমোতে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে যে রানী ডাক্তারি পরীক্ষায় বসুক কিংবা পাশ করুক, এটা চায় না তার স্বামী দুর্জয়। দুজনেরই বয়স বেশ অল্প। খুব কম বয়সেই তারা বিয়ে করে নেয়। কিন্তু বিয়ের পরেও রানী তার ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ করতে চায়। কিন্তু দুর্জয় তার পাশে দাঁড়ানো তো দূর, উল্টে তাকে বোঝানোর চেষ্টা করে সে এই অবস্থায় ডাক্তারি পরীক্ষা দিতে পারবে না।

TOMADER RANI

তবে স্বামী পাশে না থাকলেও রাণী একা একা পরীক্ষা দিতে চলে যায়। পরীক্ষার হলে পৌঁছেও স্বস্তি নেই। তার অবস্থা দেখে সেখানেও তাকে নিয়ে হাসাহাসি হয়। কিন্তু রাণী ওই অবস্থাতেও পরীক্ষা দেয়। এরপর কেটে যায় বেশ কয়েকটা মাস। ততদিনে রাণীর কোলে এসে গিয়েছে সন্তান। আবার মেডিকেলের পরীক্ষার ফলাফলও প্রকাশিত হয়েছে। রাণী সেই পরীক্ষাতে পাশ করে।

TOMADER RANI

আরও পড়ুন : অপেক্ষার অবসান! নতুন সিরিয়াল নিয়ে পর্দায় ফিরছেন স্টার জলসার জনপ্রিয় অভিনেতা

তবে দুর্জয় আবারও তাকে খোঁচা মেরে বলে, “হয়নি তো? চলো বাড়ি চলো।” তবে রাণী খুশি হয়ে বলে সে পাশ করেছে। বরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলে এবার সবকিছুকে একসঙ্গে পাওয়ার চেষ্টা করবে সে। মা হওয়ার জন্য কিংবা সংসার করার জন্য নিজের স্বপ্নকে ছেড়ে দেবে না। এই সিরিয়ালের নায়িকা অভিকাকে দর্শকদের খুব পছন্দ হয়েছে। সেইসঙ্গে নায়ক অর্ক প্রভ(Arka Provo)রও দরাজ প্রশংসা করছেন তারা। সিরিয়াল শুরু হওয়ার পরেও দর্শকদের এই মুগ্ধতা বজায় থাকবে কিনা সেটাই দেখার।

আরও পড়ুন : মোটা টাকার চাকরি ছেড়ে অভিনেতা! রইল শিমুলের ‘কুচুটে দেওর’ পলাশের আসল পরিচয়