পুরুষ থেকে নারী হলেন নওয়াজউদ্দিন, প্রতিশোধ নিতে আচমকাই বদলে ফেললেন পরিচয়

Riya Chatterjee

Updated on:

এই মুহূর্তে বলিউডে যে অভিনেতাদের অভিনয় সব থেকে বেশি পছন্দ করছেন দর্শকরা, তাদের মধ্যে অন্যতম হলেন নওয়াজুদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)। যতই বয়কট খান, বয়কট বলিউডের ট্রেন্ড চলুক না কেন, বলিউডের সদস্য হয়েও নওয়াজউদ্দিন সিদ্দিকী তার নিত্য নতুন স্বাদের ছবি দিয়ে জিতে নিচ্ছেন দর্শকদের মন। ফের একবার বলিউডের লাইম লাইট দখল করে নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল তার নতুন চেহারা।

মঙ্গলবার মুক্তি পেয়েছে বলিউডের আসন্ন ‘হাড্ডি’ (Haddi) ছবির ফার্স্ট লুক। এই পোস্টারে সুন্দরী এক নারীকে দেখে রীতিমত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। প্রথম প্রথম একটু চিনতে অসুবিধা হলেও এই মহিলাই যে আদতে নওয়াজুদ্দিন সিদ্দিকী তা বেশ বুঝে নিয়েছেন নেটিজেনরা। ছবিতে এক নজরে তাকে দেখলে চেনা হবে মুশকিল। একটু খুঁটিয়ে দেখলেই এই মহিলার চেহারার সঙ্গে নওয়াজের চেহারার বেশ মিল পাওয়া যাচ্ছে।

Nawazuddin Siddiqui

ছিলেন পুরুষ, হয়ে গেলেন নারী। নিজেকে আমুল বদলে ফেলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। ধূসর রঙের সিমারি গাউন, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, মুখে চড়া মেকআপ, ততধিক আকর্ষণীয় হেয়ার স্টাইল, নতুন নওয়াজকে দেখে কার্যত চোখ কপালে উঠছে ভক্তদের। নিজের সেক্স চেঞ্জ করিয়েছেন নাকি নওয়াজ? আসল ঘটনাটা আদতে কী?

নওয়াজের যে ছবি নিয়ে এত তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে এটি আসলে ‘হাড্ডি’ সিনেমার মোশন পোস্টার। এই ছবিতে মহিলার বেশ ধরে নওয়াজকে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। তার হাত দিয়ে ঝরছে রক্ত। তার সামনেই রাখা আছে একটা ধারালো অস্ত্র। এই ছবি আসলে একটি প্রতিশোধের গল্প বলতে আসছে। অক্ষত অজয় শর্মা ছবির পরিচালনা করেছেন। জি স্টুডিও এবং আনন্দিতা স্টুডিও মিলে ছবিটির প্রযোজনা করেছেন।

এই মোশন পোস্টার নওয়াজ নিজেও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “অপরাধকে এর আগে এত সুন্দর দেখায়নি।” ইউটিউবে ছবির মোশন পোস্টারে অভিনেতাকে দেখে কমেন্টে ভরে উঠছে। কেউ লিখছেন, “এটা আমার মাথার উপর দিয়ে গেল।” কেউ মজা করে লিখছেন, “নওয়াজ ভাই আপনার ফিগার তো যে কোনও অভিনেত্রীর থেকেও সুন্দর। কিভাবে বানালেন?”

কেউ আবার লিখছেন, “নওয়াজকে অর্চনাপুরণ সিংয়ের মত লাগছে।” আবার বয়কট বলিউড প্রসঙ্গে কেউ কেউ লিখলেন, “এটা কেও বয়কট করুন আর কি।” এই ছবি প্রসঙ্গে অভিনেতার দাবি, “আমি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছি, কিন্তু হাড্ডি আমার জন্য ইউনিক এবং স্পেশাল। এর আগে আমি এধরনের কোনও চরিত্রে অভিনয় করিনি। অভিনেতা হিসাবে এটা আমার কাছে নতুন একটা খাম।”