হিন্দি গানের আবদার শুনে শ্রোতাকে গালাগাল, ‘অহংকারী’ নচিকেতাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

হিন্দি গান শুনতে চেয়ে অনুরোধ, শ্রোতাকে গালাগাল দিয়ে উচ্ছন্নে পাঠালেন নচিকেতা, রইল ভিডিও

Nachiketa Chakraborty Made an Controversial Comment After Audience Requested For Hindi Song Viral Video

বলিউডের গায়কদের নিয়ে বাংলাতে এত মাতামাতি হয় কেন? এই প্রশ্ন তুলে কার্যত বিপর্যস্ত হয়ে গিয়েছিল বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীর জীবন। এর সঙ্গে কেকে বিতর্ক জড়িয়ে বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়াতে ঘৃণা কুড়িয়েছিলেন রূপঙ্কর। ‘অহংকারী’ রূপঙ্করের বিরুদ্ধে খড়্গহস্ত হয়েছিলেন বাঙালিরাই। এবার হিন্দি গান শুনতে চাওয়ার অপরাধে ভরা মঞ্চে শ্রোতাকে ধুয়ে দিলেন আরেক গায়ক নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)।

উল্লেখ্য, কেকে প্রসঙ্গে রূপঙ্কর যখন বিতর্কিত মন্তব্য করেছিলেন তখন তার পাশে দাঁড়াননি বাংলা ইন্ডাস্ট্রির কেউই। একমাত্র নচিকেতা চক্রবর্তীই তখন নির্ভয়ে রূপঙ্করের হয়ে কথা বলেছিলেন। এবার নচিকেতা নিজেই বাংলা গানের হয়ে সওয়াল করলেন। হিন্দি গান শুনতে চাওয়া শ্রোতাকে প্রকাশ্য মঞ্চেই দু কথা শুনিয়ে দিলেন তিনি।

Nachiketa Chakraborty is Coming up with a New Reality Show in Sun Bangla

সদ্য একটি লাইভ শোতে উপস্থিত হয়েছিলেন নচিকেতা। সেখানে বাংলা গানের পরিবেশনার মাঝে জনৈক শ্রোতা তাকে হিন্দি গান শোনানোর আব্দার করে বসেন। এই আবদার শোনামাত্রই চটে যান নচিকেতা। বিরক্ত হয়ে নচিকেতাকে বলতে শোনা যায়, “কেন বাংলা গানে কি অসুবিধা তোমার? বাংলার মাটিতে বসে হিন্দি? লজ্জা করে না তোমার? ছাগল!”

নচিকেতা আরও বলেন, “এই কথাটা বিহারে গিয়ে বলতে পারবে – বাংলা শুনব? হাড় গুঁড়ো করে দেবে। বুদ্ধি নেই বলদ।” নচিকেতার এই মন্তব্যের পর দর্শকদের মধ্য থেকে হাততালির ঝড় ওঠে। উপস্থিত দর্শকদের দিকে তাকিয়ে নচিকেতা বলেন, “এই হচ্ছে আমাদের বাঙালি”! যদিও সোশ্যাল মিডিয়াতে কিন্তু নচিকেতাকে নিয়ে শুরু হয়েছে দারুণ তরজা। এই ভাইরাল ভিডিও ঘিরে তাকেও দু কথা শুনতে হচ্ছে।

নচিকেতার এই বিস্ফোরক মন্তব্যের পর একজন শিল্পীর আচরণ নিয়ে প্রশ্ন করছেন নেটিজেনরা। নেট মাধ্যমে তাকে নিয়ে সমালোচনা চলছে। যদিও মঞ্চে দাঁড়িয়ে সর্গবে বাংলা গানের হয়ে কথা বলায় নচিকেতার ভূয়সী প্রশংসাও করছেন কেউ কেউ। উল্লেখ্য কয়েক মাস আগে এভাবেই বাংলা গান এবং বাঙালি শিল্পীদের হয়ে কথা বলতে গিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রূপঙ্কর বাগচী।

বাংলা গানের স্বপক্ষে বলতে গিয়ে বলিউড গায়ক কেকের সম্পর্কে অনভিপ্রেত মন্তব্য করার দরুন তাকেও অবশ্য ছেড়ে কথা বলেননি কেকে ভক্তরা। ‘অহংকারী’ রূপঙ্করকে বয়কট করার ডাকও দিয়েছিলেন তারা। মাস খানেকের ব্যবধানে নচিকেতার এই ভাইরাল ভিডিও সেই বিতর্ক আরও একবার উসকে দিল।