দর্শকদের বিচারে বাংলা টেলিভিশনের সেরা চরিত্র কোনটি, প্রকাশ্যে এল তালিকা

Riya Chatterjee

Updated on:

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সিরিয়াল (Bengali Mega Serial) নিয়ে যতই ট্রোলিং, সমালোচনার ঝড় চলুক না কেন, বাংলা সিরিয়ালের চরিত্রের হাত ধরে জাতীয় মঞ্চে ফের একবার গৌরবান্বিত হল বাংলার মুখ। মোস্ট পপুলার ধারাবাহিকের চরিত্রগুলোর মধ্যে এই দফায় জায়গা করে নিয়েছেন বেশ কিছু চরিত্ররা। এই তালিকায় অন্যান্যবারের তুলনায় দেখা গেল কিছু পরিবর্তন। জায়গা পেল এক নতুন মুখ।

সম্প্রতি ওরম্যাক্স মিডিয়ার (Ormax Popular Characters June 2022) তরফ থেকে ভারতের বিভিন্ন ভাষাভাষির ধারাবাহিকের সেরার সেরা চরিত্রদের বেছে নিয়ে একটি তালিকা প্রকাশ করা হয়। যেখানে পপুলার ক্যারেক্টার্স জুন ২০২২ এর হিসেবে পাঁচজন বাংলা ধারাবাহিকের সেরা চরিত্র বেছে নেওয়া হয়েছে। এই তালিকায় জায়গা করে নিলেন কারা?

ওরম্যাক্স মিডিয়ার তরফ থেকে সম্প্রতি বাংলা ধারাবাহিক সংক্রান্ত যে তালিকাটি প্রকাশ করা হয়েছে তাতে সেরার সেরা হয়েছে মিঠাইরানীই। স্টার জলসা, জি বাংলা এবং বাংলার সমস্ত চ্যানেলের সেরা অভিনেত্রীদের মধ্যে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর নামটাই রয়েছে সবার আগে।

দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার ‘গাঁট ছড়া’ ধারাবাহিকের খড়ি। মিঠাইয়ের পর খড়িই বাংলা সিরিয়ালগুলোর সব চরিত্রের মধ্যে দর্শকদের কাছে সব থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে। তবে এই তালিকায় নাম লিখিয়ে নজর কেড়েছে লক্ষ্মী কাকিমাও।

জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটি ইদানিং টিআরপি তালিকাতে ভালো ফলাফল দিচ্ছে। সেই সঙ্গে লক্ষ্মী কাকিমাকেও পছন্দ করছেন দর্শকরা। লক্ষ্মী কাকিমা জনপ্রিয়তার বিচারে এই তালিকায় তৃতীয় স্থান দখল করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

অন্যদিকে ছেলেদের মধ্যে সিদ্ধার্থ এবং ঋদ্ধিমানও রয়েছে এই তালিকায়। মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং গাঁট ছড়া ধারাবাহিকের ঋদ্ধিমান যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম স্থান দখল করেছে। উল্লেখ্য, সিদ্ধার্থ এর আগে পপুলার চয়েসে জায়গা পেলেও ঋদ্ধিমান এই প্রথম পপুলার চয়েসে এসেছে।