চতুর্থ প্রেমিকের সঙ্গে মলদ্বীপের বিলাসবহুল রিসোর্টে শ্রাবন্তী, প্রতি রাতের ভাড়া শুনলে চমকে উঠবেন

মলদ্বীপের বিলাসবহুল রিসোর্টে শ্রাবন্তী, প্রতি রাতের ভাড়া শুনলে চমকে উঠবেন

Srabanti Chatterjee`s Holidays Cost On Maldives Resort Will Suprise You

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এই মুহূর্তে কলকাতা শহর থেকে দূরে, এমনকি দেশের গণ্ডি পেরিয়ে বহু দূরে তাঁর একান্ত কাছের মানুষের সঙ্গে নিভৃতে সময় কাটাচ্ছেন। আসলে ঘুরতে যেতে ভীষণ ভালোবাসেন নায়িকা। তাই তো সময়-সুযোগ পেলেই কখনও নতুন প্রেমিকের সঙ্গে কিংবা ছেলে এবং ছেলের প্রেমিকার সঙ্গে তিনি পাড়ি দেন দূর দেশে।

পৃথিবীর বিভিন্ন প্রান্তের মধ্যে থেকে মালদ্বীপ তার বিশেষ পছন্দের জায়গা। এর আগেও তিনি তার বহুচর্চিত প্রেমিক অভিরূপের সঙ্গে গিয়েছিলেন সেখানে ঘুরতে। বর্তমানেও নাকি তারা মালদ্বীপে সময় কাটাচ্ছেন বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে মালদ্বীপের সোনেভা জানি রিসোর্টে রয়েছেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এটি মেড হুফারু আইসল্যান্ডে রয়েছে। এই রিসোর্ট মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্ট বলে পরিচিত। সেখানেই আপাতত কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নায়িকা। এখানে মাঝখানের সাঁকো এবং চারপাশে ভিলা। ভিলা কে ঘিরে রয়েছে অথৈ নীল জলরাশি। যতদূর পর্যন্ত চোখ যাবে শুধুই নীল জলরাশির দেখা মেলে।

ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুসারে এখানে সব থেকে ছোট ভিলাতে থাকতে হলেও এক রাতের জন্য কম বেশি দেড় লক্ষ টাকা বা আড়াই লক্ষ টাকার কাছাকাছি খরচ করতে হয়! সোনেভা জানির সবথেকে সুন্দর রিসোর্টে থাকতে হলে প্রতি রাতে খরচ হবে ২৪ লক্ষ টাকা! মালদ্বীপে শুধু টলিউডের অভিনেতা-অভিনেত্রীরাই নন, বলিউড থেকেও বহু তারকা পাড়ি দিচ্ছেন।

একদিকে যেমন টলিউড সুন্দরী শ্রাবন্তী রয়েছেন অন্যদিকে তেমনই বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফও এখন কাছের মানুষদের সঙ্গে মালদ্বীপেই ছুটি কাটাচ্ছেন। ভিকি কৌশল এবং পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে মালদ্বীপে রয়েছেন ক্যাটরিনা। ক্যাটরিনা যে রিসোর্টে রয়েছেন তার নাম সোনেভা ফুসি। এর ভাড়া অবশ্যই সোনেভা জানির থেকে বেশি।