বোধিসত্ত্বর হেডমাস্টার আসলে কে, রইল অভিনেতার আসল পরিচয়

বোধিসত্ত্বর হেডমাস্টার আসলে কে, রইল অভিনেতার আসল পরিচয়

বাংলা টেলিভিশনে (Bengali Telivision) এক সময় দাপুটে অভিনেতা ছিলেন কৃষ্ণ কিশোর মুখার্জি (Krishno Kishore Mukherjee)। দূরদর্শন এবং অন্যান্য বাংলা চ্যানেলগুলির একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। এক দশক আগে পর্যন্ত তিনি ছিলেন বাংলা টেলিভিশনের নিয়মিত অভিনেতা। কিন্তু তারপরই ঘটেছে ছন্দপতন। দীর্ঘ বেশ কয়েক বছর ইন্ডাস্ট্রি থেকে দূরেই থেকেছেন তিনি।

বাংলা সিরিয়াল ছাড়াও আকাশ বাংলার খোঁজখবর নামের একটি তদন্তমূলক শোয়ের সঞ্চালনা করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন কৃষ্ণ কিশোর। সেই সময় সারা বাংলার মানুষ তাকে চিনতেন। এহেন অভিনেতা তথা সঞ্চালক আজ কোথায়? বিনোদনের দুনিয়ার সঙ্গে জড়িত কলাকুশলীদের প্রায় সময় নানা বিতর্কের মুখে পড়তে হয়। কৃষ্ণ কিশোর মুখার্জিকেও তেমনই এক বিতর্কের মুখে পড়তে হয়, যা তার জীবন পাল্টে দিয়েছিল।

অভিনেত্রী কমলিকা ব্যানার্জির সঙ্গে তার নাম জড়িয়ে যাওয়ার পর থেকে পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেন কৃষ্ণ কিশোর। একসময় বাংলা টেলিভিশনের বেশ পরিচিত মুখ ছিলেন কৃষ্ণ কিশোর। শুধু বাংলা টেলিভিশনে নয়, সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তার অভিনীত কিছু সিনেমার নাম হল ‘পাখি’, ‘মীরা’, ‘আনটাইটেলড’। তবে একটা সময় পর আচমকাই ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেলেন কৃষ্ণ কিশোর।

Krishno Kishore Mukherjee

কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায় ‘গল্প হলেও সত্যি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। এটাই ছিল তার শেষ কাজ। আজ এত বছর বাদে আবারও পর্দায় ফিরেছেন তিনি। জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’ ধারাবাহিকে বোধির হেডমাস্টারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এত বছর বাদে তাকে আবারও অভিনয়ে ফিরতে দেখে বেশ খুশি হয়েছেন দর্শকরা।