নাচ, অভিনয় ছেড়ে এবার গান, অভিনয় ছেড়ে নতুন পেশা বেছে নিলেন মনামী ঘোষ

মুক্তি পেল মনামীর Vitamin M, হু হু করে বাড়ছে ভিউজ

monami ghosh

রূপে, নাচ এবং অভিনয়ের গুণে তো এতদিন সকলকে মুগ্ধ করেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। এবার তার কন্ঠে গান শোনার বাসনাও পূর্ণ হল ভক্তদের। টলিউডের এই সুন্দরী এবার নতুন রূপে নতুনভাবে নিজেকে মেলে ধরলেন। সাদামাটা পোশাক থেকে ওয়েস্টার্নে মারকাটারি লুকে ভক্তদের ঘায়েল করতে মনামী তার প্রথম মিউজিক ভিডিও নিয়ে হাজির।

বয়স ৪০ পেরোলেও এখনও কোনও এক জাদুবলে অষ্টদশী চেহারা ধরে রেখে অবাক করেছেন মনামী। মনামীর অভিনয় এবং নাচের প্রশংসাতেও সকলে পঞ্চমুখ। তবে এবার গানের দুনিয়াতেও পা রাখলেন তিনি। নিজের নতুন মিউজিক অ্যালবাম Vitamin M এর প্রথম গানটি নিজেই গেয়েছেন তিনি।

গানের এই ভিডিওটিতে চমকের উপর চমক রেখেছেন মনামী। গান গাওয়ার পাশাপাশি একেবারেই নতুন ছন্দে নেচে নজর কেড়েছেন। ভিডিওর শুরুতে দেখা যায় সাদামাটা পোশাক পড়ে ট্রেন থেকে নামছেন তিনি। সালটা তখন ১৯৯৭। এরপরই মারকাটারি লুকে রীতিমত চমকে দিলেন তিনি।

১৯৯৭ সাল থেকে ২০২২, মনামীর পোশাক, লুকে এসেছে দারুণ পরিবর্তন। ছিপ ছিপে ফিগারে ঝলমলে পোশাক, উঁচু হিল তার সঙ্গে মেকআপের ছোঁয়ায় যেন লাস্য ঝরে পড়ছে মনামীর শরীর থেকে। গানের কথাতেও নিজের পরিচয় দিচ্ছেন, “নামটা আমার মনামী, মনে থেকে যাব… পরান বন্ধু গো আমি সোহাগ রেখে যাব।”

 

Monami Ghosh introduced her Boy friend on Her Birthday

এই গানটি মুক্তি পাওয়ার পর ইতিমধ্যেই ইউটিউবে ভিউ সংখ্যা ১ লাখ ছুঁই ছুঁই। গানের সংগীত দিয়েছেন মাক-মল্লার, গানটি লিখেছেন সোমরাজ দাস। মিউজিক ভিডিওর পরিচালনার দায়িত্ব সামলেছেন সৈকত বারুরি। আর গানটি গেয়েছেন খোদ মনামী।

কিছুদিন আগেই নন্দিতা-শিবপ্রসাদের ‘বেলাশুরু’ ছবিতে মনামীর অভিনয় দারুণ প্রশংসা পায় দর্শকদের থেকে। এই ছবির ‘টাপাটিনি’ নাচ দেখে মনামীকে সকলে নতুন নাম দিয়েছেন ‘টাপাটিনি গার্ল’। আর এখন প্রথম মিউজিক ভিডিওতে নেটিজেনদের মধ্যে সোহাগ ছড়িয়ে গেলেন মনামী।