কাঁচা বাদাম অতীত, চলে এল বাদাম কাকুর নতুন গান, না শুনলে চরম মিস

অবশেষে যোগ্য সম্মান পেলেন ভুবন বাদ্যকর, খুশিতে ডগমগ বাদাম কাকু গাইলেন নতুন গান

Kancha Badam Famed Bhuban Badyakar House Inside View

‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গায়ক ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) নাম আজ নেটিজেনদের মুখে মুখে ফেরে। সোশ্যাল মিডিয়ার সূত্রে ভাইরাল এই গায়কের নামডাক ছড়িয়ে পড়েছে গোটা ভারতবর্ষে। দেশ-বিদেশের নামিদামি সেলিব্রিটিরা কেউই ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলাতে বাকি রাখেননি। এত সম্মান, এত সাফল্য, এত জনপ্রিয়তা, সবই এসেছে গান গাওয়ার সুবাদে। এবার বাদাম কাকুর হাতে এল নতুন সম্মান।

ভাইরাল হয়ে গাড়ি, বাড়ি, এমনকি আইফোনও হাতে পেয়েছেন বীরভূমের এই বাদাম বিক্রেতা ফেরিওয়ালা। তবে ভাগ্য যেন বাদাম কাকুর প্রতি কিছু বেশিই সুপ্রসন্ন। তাই তো এবার নতুন সাফল্য পেলেন তিনি। কিছুদিন আগেই ইউটিউবে নিজস্ব চ্যানেল খুলেছিলেন। দেখতে দেখতে চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লক্ষ পেরোলো।

ভাইরাল হওয়ার পর থেকে তাকে নিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবাররা অনেকেই মোটা টাকা রোজগার করছিলেন। তবে তাতে ভুবন বাদ্যকরের লাভ কিছুই হচ্ছিল না। তাই শেষমেষ টেকনোলজির সহায়তা নিয়ে মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়ার মনস্থ করেন তিনি। তাই নিজস্ব ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন বাদাম কাকু।

তবে শুধু চ্যানেল খোলাই নয়, নিয়মিত সেখানে ভিডিও আপলোড করে থাকেন তিনি। এভাবে একটু একটু করে আজ এক লক্ষ সাবস্ক্রাইবারের গণ্ডি ছুঁয়ে ফেলেছে তার ইউটিউব চ্যানেল। তাই ইউটিউবে তরফ থেকেও সিলভার প্লে বাটন এসে গিয়েছে তার হাতে। এই খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন‌ বাদাম কাকু।

নতুন একটি গান গেয়ে এই সুখবর সকলকে শুনিয়েছেন ভুবন বাবু। গানের মাধ্যমে জানিয়েছেন এখন তিনি সেলিব্রিটি। গান গাওয়ার সঙ্গে সঙ্গে আনন্দে নাচ করতেও দেখা গেল তাকে। বাদাম কাকুর নাচ-গান দেখে আরও একবার প্রশংসায় পঞ্চমুখ হলেন তার ভক্তরা।

এতদিন বাদাম কাকুর নাচ-গান দেখেছেন এবং শুনেছেন যারা তারা এবার তার অভিনয়ও দেখতে পাবেন। একাধারে যেন বহু প্রতিভার সমাবেশ ঘটেছে তার মধ্যে। তার অভিনয়ের শুরুটা অবশ্য হচ্ছে যাত্রাপালার মাধ্যমে। হয়তো বা এরপর বড় কোনও সুযোগও এসে যেতে পারে হাতে, কে বলতে পারে?