গোটা মোদক পরিবারকে নিশ্চিহ্ন করে ফেলবে ওমি, মিঠাইয়ের নতুন প্রোমো দেখে ভয়ে বুক কাঁপছে দর্শকদের

মিঠাইকে গুলি করেও শান্তি নেই, গোটা মোদক পরিবারকে নিশ্চিহ্ন করে ফেলতে চরম পদক্ষেপ নিল ওমি

সিদ্ধার্থকে গুলি করে মারতে চেয়েছিল ওমি আগারওয়াল। তবে সিদ্ধার্থকে বাঁচাতে নিজের জীবন বাজি রাখে মিঠাই (Mithai)। মিঠাইরানী মৃত্যুমুখে পড়তেই হু হু করে বেড়েছে টিআরপি। তবে এবার আরও বড় ষড়যন্ত্র করছে ওমি আগরওয়াল। এবার গোটা মোদক পরিবারকেই নিশ্চিহ্ন করে ফেলতে চাইছে সে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে ভয়ে বুক কাঁপছে দর্শকদের।

সবেমাত্র হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরেছে মিঠাই। ওমি আগরওয়ালের গুলিতে আহত হয়ে কোমাতে চলে গিয়েছিল সে। সিদ্ধার্থ এবং হল্লা পার্টির অনেক চেষ্টার পর তবে তার জ্ঞান ফিরেছিল। মিঠাই সুস্থ হয়ে বাড়ি ফিরতে নাফিতেই নতুন বিপদের মুখে পড়তে চলেছে মোদক পরিবার। এবার মনোহরাতে বোমা ফিট করে রাখবে ওমি।

আগরওয়ালদের সঙ্গে মোদকদের ব্যবসায়িক প্রতিযোগিতা আর শুধু প্রতিযোগিতার মধ্যে সীমাবদ্ধ নেই। এখন পারিবারিক শত্রুতাও দেখা দিয়েছে। সিদ্ধার্থ-মিঠাইকে হত্যার পরিকল্পনা যখন ব্যক্তি হল তখন মোদক পরিবারকেই শেষ করে দেওয়ার জন্য নতুন প্ল্যান ফেঁদে ফেলেছে ওমি। জেল থেকে পালিয়ে আবার নতুন উদ্যমে মোদক পরিবারের ক্ষতি করতে চাইছে সে।

তবে ধারাবাহিকের এই নতুন টুইস্ট কিন্তু দারুণ উপভোগ করছেন ভক্তরা। গত দুই সপ্তাহে ধারাবাহিকের গল্প পরিবর্তন হওয়ার কারণে দর্শক সংখ্যাও বেড়েছে তা জানাচ্ছে টিআরপি। এখন ওমি আগারওয়াল মনোহরাতে বোমা ফিট করতে চলেছে। ভক্তরা তাই মিঠাইয়ের থেকে নজর ফেরাতে পারবেন না। এই সপ্তাহেও তাই মিঠাইয়ের টপারের আসন কেউ কেড়ে নিতে পারবে না।

প্রতিশোধের আগুন জ্বলছে ওমি আগরওয়ালের মাথায়। চ্যানেলের তরফ থেকে শেয়ার করা প্রমোতে দেখা যাচ্ছে ওমি বলছে, “আর মাত্র ২ মিনিটের মধ্যেই টাইম বোমা দিয়ে আমি পুরো মনোহরা উড়িয়ে দেব। মিঠাই আর সিড আলবিদা।” এরপরই দেখা যায় হাতে কাঁচি নিয়ে সিদ্ধার্থ দাঁড়িয়ে আছে বোমার সামনে। লাল নাকি হলুদ, কোন তার কাটবে বুঝতে পারছে না।

মনোহরাতে বোমা খুঁজে পেলেও বোম কিভাবে ডিফিউজ করতে হয় তা জানা নেই সিদ্ধার্থের। তাই সে মিঠাইকে প্রশ্ন করে, “কোন তারটা কাটব বলোতো মিঠাই? লাল নাকি হলুদটা? ভুল তারটা কাটলে কিন্তু সবাই শেষ হয়ে যাব।” এই কথা শুনে ভয় পেয়ে যায় মিঠাই রানী। গোপালের কাছে পথ দেখানোর আর্জি জানায় সে।