বড়দিনে মিঠাই পেল বড় উপহার, বাক্স খুলতেই বেরিয়ে এলো চমক

Riya Chatterjee

Published on:

এবারের বড়দিনে মিঠাইরানীর (Mithai) জীবনে তাকে সবথেকে বড় গিফটটা এনে দিয়েছে সান্টা। অফিসের কাজে মুম্বাই পাড়ি দিয়েছিল উচ্ছেবাবু। তবে সান্টা মোদকের ডাকে সাহেব নাতিকে বড়দিনে বাড়ি ফিরে আসতেই হলো! বড়দিনে সবাইকে মনের মত গিফট তুলে দিচ্ছেন দাদাই সিদ্ধেশ্বর মোদক। মিঠাই বা বাদ যাবে কেন? তার জন্য বড় বাক্সে হাজির তার উপহার, খোদ সিদ্ধার্থ।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত তো চলবে মিঠাইয়ে ক্রিসমাস পর্ব। বড়দিনে এই পরিবারে এসেছে সান্তা, যা চাইবে তাই পাওয়া যাবে। মিঠাই রানি কিন্তু কিচ্ছুটি চায়নি। নায়িকার অবশ্য মনখারাপ কাছে স্বামী নেই। সান্তা যে সব বোঝে। মাঝ রাতে বেল বাজিয়ে দরজা খুলতেই মিষ্টি উপহার পেলেন মিঠাই রানি। সান্তার এনে দিল তাঁর বর উচ্ছেবাবুকে উপহার হিসেবে।

মিঠাইয়ের মনের কথা যেন দাদাই ভালো করেই বুঝে গিয়েছিলেন। নিজেই সান্তা সেজে মাঝরাতে মিঠাইয়ের সামনে এক বড় উপহারের বাক্স নিয়ে হাজির হয়েছিলেন। বাক্স খুলতেই বেরিয়ে আসে উচ্ছেবাবু আদৃত। স্বামীকে বছর শেষে কাছে পেয়ে মিঠাইয়ের উচ্ছ্বাস চোখে পড়ার মতো। এইভাবেই বছরের সেরা উপহারটা যেন তিনি পেয়ে গেলেন। মিঠাইয়ের এই আনন্দ দেখে সান্তাক্লজ সাজে দাদাইও খুব খুশি।

বড়দিন (Christmas) মানেই উৎসবমুখর কলকাতা। বর্তমানে বাংলা ধারাবাহিকগুলিতে যেমন যিশুখ্রিস্টের জন্মদিনের অনুষ্ঠান পালন হচ্ছে, মনোহরাতেও জমিয়ে সেলিব্রেশন চলছে। তারই মাঝে এক ফাঁকে সান্টাক্লজকে পাশে নিয়ে তার সঙ্গে জমিয়ে নাচলো মিঠাই রানী। না, এটা অবশ্য ধারাবাহিকের কোনও দৃশ্য নয়। মিঠাইরানী ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) মিঠাই সাজেই বড়দিনে বাদশার ট্রেন্ডিং গান ‘জুগনু’তে (Jugnu) জমিয়ে নাচলেন।

সৌমিতৃষার নাচ ইতিপূর্বেও দেখেছেন অনুরাগীরা। ইনস্টাগ্রামের রিল ভিডিওতে প্রায়শই তাকে নাচতে দেখা যায়। কখনও সোলো, কখনও বা পর্দার সোম অথবা তোর্সা অর্থাৎ ধ্রুব সরকার এবং তন্নি লাহা রায়ের সঙ্গে এর আগেও নাচের রিল ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা। বড়দিন উপলক্ষে মিঠাইয়ের মনোবাঞ্ছা পূরণ হয়েছে। তাই এই বড়দিনে দর্শকদেরও তাদের মনমতো গিফট দিলেন অভিনেত্রী। মিঠাইয়ের নাচ দেখে খুশি হলেন নেটিজেনরা।

ধারাবাহিকে লাল রঙের পোশাক আর টুপি মাথায় বড় দাড়ি গোঁফওয়ালা সান্টা মোদকের কাছে সবাই কাগজে নিজেদের ইচ্ছে লিখে জমা দিয়েছে। মোদক বাড়িতে বড়দিনের জমজমাট অনুষ্ঠানে সবাই বেশ আনন্দ করছে। তবে মিঠাই তার উচ্ছেবাবুকে মিস করতে শুরু করে। মিঠাইয়ের মনের কথা সান্টা মোদক ঠিক বুঝে নেন। তাইতো তিনি বড় বাক্সে সিদ্ধার্থকে ভরে মিঠাইয়ের সামনে উপহার তুলে দেন।